পরনে লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গায়ে গয়না, হাত থেকে ঝুলছে কলিকে। এক্কেবারে পাঞ্জাবি বধূবেশে দেখা গেল আলিয়া। তাকে এভাবে দেখে অনেকেরই প্রশ্ন তবে কি কাউকে কিছু না জানিয়ে লুকিয়ে লুকিয়ে বিয়েটা সেরে ফেলছেন আলিয়াও। না, না, এমনটা ভাবার কারণ নেই। রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে হতে এখনো অনেকটা সময় বাকি।

তবে তার আগেই আলিয়াকে বধূবেশে দেখা যাওয়ার কারণ একটাই। আলিয়ার আগামী ছবি কলঙ্কের শুটিং শেষ হয়েছে কিছুদিন হলো। তারই মধ্যে শুটিংয়ের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে চলে এসেছে।

যেখানে এক্কেবার দেশি অবতারে ধরা পড়েছেন আলিয়া। এগুলোর মধ্যে একটি ছবিতে বধূবেশে দেখা গেছে আলিয়াকে। সেই ছবিটিই প্রকাশ্যে আসতে ভাইরাল হয়ে যায়।

তবে শুধু এটাই নয়, এর আগে কলঙ্কের শুটিংয়ের সঙ্গে আলিয়ার নাচের একটি ভিডিও সামনে এসেছিল। সেখানেই সিম্পল লেহেঙ্গা পরে নাচতে দেখা গেছে আলিয়াকে। তারও আগে আলিয়া নিজেই বরুণ ধাওয়ানের সঙ্গে তার ‘কলঙ্ক’ লুকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যে ছবিটি দেখে অনেকেই উত্তম-সুচিত্রার সপ্তপদী ছবির একটি লুকের মিল খুঁজে পেয়েছেন।

যদিও এই ছবির সঙ্গে সপ্তপদীর কোনো সম্পর্কই নেই। প্রসঙ্গত, কলঙ্ক ছবিটি একটি পিরিয়ড ড্রামা। এখানে আলিয়া বরুণ ছাড়াও আরও অনেককেই দেখা যাবে। যাদের মধ্যে রয়েছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর, হিতেন তেজওয়ানিসহ আরো অনেকই। ১৯৪০ সালে পটভূমিতে তৈরি হচ্ছে এই ছবি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here