স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে লুকা মডরিচের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছর। এই মৌসুমের শুরুতে ইন্টার মিলানের নজরে ছিলেন ক্রোয়াট এ মিডফিল্ডার। কিন্তু ইতালিয়ান ক্লাবে যোগ দেওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন। সেভিয়ার বিপক্ষে ম্যাচ জয়ী পারফরম্যান্সের পর পর রিয়ালের প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন বিশ্বকাপে গোল্ডেন বল জয়ী এ তারকা।

রিয়ালের সঙ্গে ২০২০ সালে চুক্তির মেয়াদ শেষ হলেও এই ক্লাবটির হয়ে আরো কিছু সময় চালিয়ে যেতে চান মডরিচ। কারণ ইউরোপ চ্যাম্পিয়নদের সঙ্গে বেশ সুখে আছেন ৩৩ বছর বয়সি মিডফিল্ডার।

রিয়ালের জার্সিতে ক্যারিয়ারে প্রথম বারের মতো ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন পূরণ হয় মডরিচের। এছাড়া এ ক্লাবটির হয়ে জিতেছেন ফিফা প্লেয়ার অব দ্য ইয়ারের পুরস্কার। তাই সান্তিয়াগো বার্নাব্যুর এ ক্লাবটির প্রতি তার রয়েছে আলাদা ভালো লাগা।

লস ব্লাঙ্কোসদের প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করতে গিয়ে মডরিচ বলেন ‘আমার চুক্তি শেষ হতে এখনও দেড় বছর বাকি। আমি স্থির আছি, এখনও অনেক সময়। তবে আমার ইচ্ছা এখানে আরও বেশি সময় থেকে যাওয়া। আমি এখনও ততটা খুশি, যতটা ছিলাম প্রথম দিনে এসে।’

মৌসুমের শুরু থেকে এবার ধুঁকতে থাকলেও সম্প্রতি নিজেদের খুঁজে পাচ্ছে রিয়াল মাদ্রিদ।লা লিগায় সবশেষ জয়ে সেভিয়াকে টপকে তিন নম্বরে উঠে গেছে রিয়াল। যদিও শীর্ষে থাকা বার্সার চেয়ে এখন দশ পয়েন্ট পিছিয়ে তারা। তারপরও শিরোপা চোখ রেখে নিজেদের পরিকল্পনা কথা জানিয়ে মডরিচ বলেন, ‘বার্সেলোনার সঙ্গে ব্যাবধান কিংবা কত পয়েন্ট আমাদের আছে, সেটা নিয়ে আমরা ভাবতে চাই না। আমাদের প্রত্যেক ম্যাচ ধরে ধরে এগিয়ে যেতে হবে। লড়াই করে যেতে হবে, তারপরই দেখা যাবে মৌসুম শেষে আমরা কোথায় রয়েছি।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here