হাডার্সফিল্ড টাউনের মাঠে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। রবিবার ৩-০ গোলের এই জয়ে প্রিমিয়ার লিগের শীর্ষ দল লিভারপুলের সঙ্গে দূরত্ব কমালো ৪ পয়েন্টে।

গত মৌসুমে অগণিত রেকর্ড গড়া ম্যানসিটি হাডার্সফিল্ডের মাঠে প্রথম গোলে স্পর্শ করেছে মাইলফলক। ইউরোপের পাঁচ লিগের মধ্যে প্রথম দল হিসেবে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই মৌসুমে একশ গোলের ঘরে পৌঁছেছে পেপ গার্দিওলার দল।

রোববার এগিয়ে যেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি সিটির। ১৮তম মিনিটেই বাঁ দিক থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলোর জোরালো শট হেডে ফেরাতে গিয়ে নিজেদের জালেই পাঠান স্বাগতিকদের জার্মান ডিফেন্ডার ক্রিস্টোফার শিন্ডলার। এরপর এ অর্ধে আর কোন গোলের দেখা পায়নি কেউ।

বিরতির পর সানের নিচু ক্রস গোলমুখে পেয়ে হেডে ব্যবধান দ্বিগুণ করেন রাহিম স্টার্লিং। কিছুক্ষণ পরই আগুয়েরোর হেডে বল পেয়ে সহজেই দলের তৃতীয় গোলটি করেন সানে। শেষ পর্যন্ত এ দুই তারকার নৈপুণ্যেই অনায়াস জয় নিয়ে ফেরে সিটি।

হাডার্সফিল্ড টাউনকে হারিয়ে ২৩ ম্যাচে ১৮ জয় ও দুই ড্রয়ে ৫৬ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের টেবিলে দুইয়েই রয়েছে সিটি। এদিকে আগের মতই ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। চেলসি ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। আর ১৩ জয় ও পাঁচ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে এর পরেই আছে আর্সেনাল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here