অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান কার্টিস প্যাটারসন চোখ ধাঁধানো পারফরম্যান্স করেছেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে। এমন আলো ছড়ানো ব্যাটিং নজর কেড়েছে অজি নির্বাচকদের। তাই শেষ মুহূর্তে এই ব্যাটসম্যানকে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে দলে ভিড়িয়েছেন নির্বাচকরা। এখন শুধু অভিষেকের অপেক্ষায় প্যাটারসন।

২৫ বছর বয়সী বাঁহাতি প্যাটারসন তিন দিনের ম্যাচে হাঁকিয়েছেন দুটি সেঞ্চুরি।  শ্রীলঙ্কার বিপক্ষে অপরাজেয় সেই ইনিংসে করেন ১৫৭ আর ১০২ রান। অস্ট্রেলিয়া দল কিন্তু এমন ইনিংস খেলার আগেই অবশ্য ১৩ সদস্যের দল ঘোষণা করে ফেলেছিল। এবার ম্যানেজমেন্ট প্রস্তুতি ম্যাচের ইনিংস দেখে তাকে দিয়ে টেস্টে অভিষেক ম্যাচ খেলানোর কথা ভাবছেন।

অস্ট্রেলিয়া দলের নির্বাচক ট্রেভর হনস বললেন, ‘কার্টিস অনেক দিন ধরে পারফর্ম করে আমাদের সামনে নিজেকে মেলে ধরেছিল। নিউ সাউথ ওয়েলস থেকে টপ অর্ডারে সে কিন্তু ধারাবাহিক পারফর্মারদের একজন।’

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ প্রথমটি শুরু হবে ২৪ জানুয়ারি, গ্যাবায়। দ্বিতীয় ও শেষ টেস্ট ১ ফেব্রুয়ারি, মানুকা ওভালে।

অস্ট্রেলিয়ার বর্তমান টেস্ট স্কোয়াড : 

টিম পেইন (অধিনায়ক), জো বার্নস, মার্কাস হ্যারিস, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুশান, কার্টিস প্যাটারসন, উইল পুকোভস্কি, ম্যাট রেনশ, প্যাট কামিন্স, ঝাই রিচার্ডসন, নাথান লায়ন, মিচেল স্টার্ক ও পিটার সিডল।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here