৬ বছরের খুদে অব্রাম খানের জন্য শাহরুখ খান নিয়েছেন একটি সিদ্ধান্ত। পরিচালনায় আসছেন না এখনই। তবে আব্রামের সঙ্গে পরিচালনার কী সম্পর্ক?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে শাহরুখ জানালেন, “এখন আমার একটা খুদে (আব্রাম) আছে। আমি যদি পরিচালনায় আসি তাহলে দু’বছর একটা ঘর বন্ধ করে তার মধ্যে থাকতে হবে আমায়। কারণ আব্রামের সঙ্গে থেকে গল্প লেখা সম্ভব নয়। তাই এটা এই মুহূর্তে এটা খুব একটা ভালো সিদ্ধান্ত নয়।” আব্রামের বেড়ে ওঠার এই গুরুত্বপূর্ণ বছরগুলোতে শাহরুখ আড়ালে থাকতে চান না।

ছবি পরিচালনার জন্য আগে গল্পটাকে আয়ত্ত করতে হয় বলে মনে করেন। কিন্তু, আপাতত শাহরুখ শুধু গল্পের অবয়বটাই আন্দাজ করতে পেরেছেন, পুরো গল্পটা ভেবে উঠতে পারেননি। তিনি বললেন, “যদি তুমি পরিচালনায় আসতে চাও, তাহলে তোমায় ছবির প্লট সম্বন্ধে সম্পূর্ণ ধারণা রাখতে হবে। কেউ জিজ্ঞাসা করলে তুমি যাতে আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পার- আমার গল্প এটা। আমার ক্ষেত্রে যেটা হচ্ছে, আমি গল্পের শেষটা বিভিন্নভাবে কল্পনা করছি। কিন্তু, এখনও চূড়ান্ত শেষটা ভাবা হয়নি আমার।”

‘জ়িরো’ ব্যর্থ হলে আর অভিনয়ে ফিরতে পারবেন না বলে ভেবেছিলেন শাহরুখ। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। সমালোচক ও দর্শকরাও ভালোভাবে নেয়নি ছবির বিষয়। কিন্তু তারপরও শাহরুখ পরের ছবি ‘ডন ৩: দা ফাইনাল চ্যাপটার’-এর শুটিং শুরু করবেন বলে শোনা যাচ্ছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here