চারদিকে উড়ছে রুপি। গতকাল সোমবার দুপুরে নানা রঙের বাহারি নোটের বৃষ্টি হলো মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে। তবে এসব নোট আসল নয়। এসব বাহারি নোটে ছিল অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, অজয় দেবগন, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরিসহ ‘টোটাল ধামাল’ চলচ্চিত্রের তারকাদের ছবি। ৫০ কোটি রুপিকে ঘিরে এই চলচ্চিত্রের গল্প। তাই ‘টোটাল ধামাল’ ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এই রুপির বর্ষণ।

গতকাল মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছে ‘টোটাল ধামাল’ চলচ্চিত্রের ট্রেলার। অ্যাডভেঞ্চার-কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা এবং প্রযোজনা করেছেন ইন্দ্র কুমার। এই ছবিতে দীর্ঘ ১৯ বছর পর অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত জুটি হয়েছেন। শুধু অনিল কাপুর নন, অজয় দেবগনের সঙ্গেও দীর্ঘদিন পর পর্দায় আসছেন মাধুরী দীক্ষিত। তাই এই ছবিকে ঘিরে উত্তেজনা তুঙ্গে। এর আগে ‘ধামাল’ সিরিজের দুটি ছবি মুক্তি পেয়েছে। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবিতে একাধিক বলিউড তারকার পাশাপাশি আছে হলিউডের একটি বানর। ক্রিস্টাল নামের এই মেয়ে বানরটি একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছে। ‘টোটাল ধামাল’ চলচ্চিত্রের আসল তারকা ৫০ কোটি রুপি। এই টাকা উদ্ধারের লোভে এক রোমহর্ষক সফরে বের হন ছবির অভিনেতারা। এই সফরে তাঁরা দুর্গম পথসহ নানা বন্য পশুর মুখোমুখি হন।

‘টোটাল ধামাল’ চলচ্চিত্রের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, অজয় দেবগন, জনি লিভার, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, পরিচালক ইন্দ্র কুমারসহ আরও অনেকে। অনুষ্ঠানে ইন্দ্রকুমার বলেন, ‘আজ মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, অজয় দেবগনসহ সব তারকাকে একসঙ্গে আনতে পেরে দারুণ লাগছে। তবে তা সম্ভব হয়েছে অজয় দেবগনের জন্য। আর তাঁরা সবাই দারুণ অভিনেতা।’

মাধুরী দীক্ষিত বলেন, ‘এই ছবিকে বলা যায় একটা রিইউনিয়ন। “পুকার” (২০০০) ছবিতে আমি অনিল কাপুরের সঙ্গে শেষ কাজ করেছিলাম। বহু বছর পর আবার আমরা পর্দায় এসেছি। অজয় দেবগনের সঙ্গেও অনেক বছর আগে “ইয়ে রাস্তে হ্যায় প্যায়ার কে” (২০০১) ছবিতে কাজ করেছিলাম। জাভেদ জাফরির সঙ্গে শেষ “হান্ড্রেড ডেজ” (১৯৯১) ছবিতে কাজ করেছি। “টোটাল ধামাল” ছবির চিত্রনাট্য দারুণ লেগেছে। এসব কারণেই ছবিটা করতে আগ্রহী হয়েছি।’

‘টোটাল ধামাল’ ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, রীতেশ দেশমুখ, ইশা গুপ্তা, সঞ্জয় মিশ্র, বোমান ইরানীসহ অনেকে। ছবিটি আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here