ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার বিবাহোত্তর সংবর্ধনার প্রস্তুতি চলছে। গেলো বছর আকদ হয়েছে এই অভিনেত্রীর। বর হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক। আগামী ১ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

বিয়ের জন্য আপাতত শুটিং থেকে দূরে আছেন ফারিয়া। অনুষ্ঠানের সব প্রস্তুতি ঠিকঠাকভাবে এগিয়ে যাচ্ছে। ঘনিয়ে আসছে অনুষ্ঠানের দিন। নিজের ফেসবুকে প্রয়াত বাবার স্মরণে একটি আবেগাপ্লুত পোস্ট করেছেন ফারিয়া।

রোববার ওই পোস্টে শবনম ফারিয়া লিখেছেন, ‘যে দিনটা দেখার জন্য তুমিই সব চেয়ে বেশি অপেক্ষা করেছ, সেই দিনটি এগিয়ে আসছে, কিন্তু অদ্ভুতভাবে তুমিই নেই।

প্রতিটা ঘটনা ঘটে, আর আমি কল্পনা করার চেষ্টা করি, তুমি থাকলে কী কী হতো! তুমি আমার হাতে মেহেদি দেখলে কী বলতে কিংবা বিয়ের শাড়ি কেনার সময় তোমার অবজারভেশন কী থাকতো। তুমি মেহমানদের কী খাওয়াতে চাইতে। তুমিও কি সবুজ পাঞ্জাবী পরতে? কিংবা সব সময়ের মতো তুমি চাইতে মান্নাদের কিছু গান বাজুক অথবা সবার অনুরোধে তুমিও কি দুলাইন কবিতা শোনাতে?

বাবা, মা গল্প বলে, ছোট বেলা তুমি অফিসের কাজে বাসার বাইরে থাকলে আমি খুব বিরক্ত করতাম, খেতে চাইতাম না, তোমার আবৃত্তি শুনিয়ে খাওয়াতে হতো! আমার না ভীষণ তোমার কণ্ঠ শুনতে মন চায়।

কি আজব দুনিয়ার নিয়ম। যে ঘটনায় যার সবচেয়ে বেশি খুশি হওয়ার কথা, তাকে ছাড়াই সব আনন্দ, সব আয়োজন! কি নিষ্ঠুর পৃথিবীর নিয়ম’।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here