দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে কিছুদিন আগেই গাঁটছড়া বেঁধেছেন কপিল শর্মা। টেলিভিশনের জনপ্রিয় এই তারকার বিয়ে নিয়ে বেশ কিছু সংবাদও প্রকাশ পেয়েছে। পঞ্জাবের জলন্ধরে বিয়ে থেকে শুরু করে অমৃতসরে প্রথম দফার রিসেপশন এবং পড়ে মুম্বাই রিসেপশন, বিনোদনের পাতায় সবই উঠে আসে। বিয়ে এবং রিসেপশন পর্ব শেষ করে ‘দ্য কপিল শর্মা শো’ নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হয়েছে জনপ্রিয় এই কমেডিয়ান। কিন্তু শো-এর মাঝে কপিল এ কি বললেন!

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং অভিনেত্রী অমৃতা রাও হাজির হন কপিল শর্মার শো-তে। সুন্দরি অভিনেত্রীকে দেখে, তার সঙ্গে রসিকতা শুরু করেন কপিল। যা দেখে অমৃতা বলে ফেলেন, আপনি তো সবে মাত্র বিয়ে করেছেন। তাও এমন করছেন কেন?

যার উত্তরে কপিল পাল্টা বলেন, ‘বিয়েটিয়ে সব পি আর স্টান্ট।’ অর্থাৎ, ‘দ্য কপিল শর্মা শো’-এর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছতেই তিনি ছাদনাতলায় গিয়েছেন বলেও মন্তব্য করেন ‘কিস কিসকো প্যার করু’ অভিনেতা। যদিও শো-এর প্রয়োজনেই এমন স্ক্রিপ্ট সাজানো হয়। যা শুনে হেসে ফেলেন অমৃতা।

যদিও অমৃতা রাও-কে দেখে কপিল যতই উৎসাহী হন না কেন, পুরোটাই যে শো-এর গোছানো স্ক্রিপ্ট, তা কিন্তু বুঝতে অসুবিধা হয়নি দর্শকদের।

প্রসঙ্গত, কপিল শর্মা নাকি পারিশ্রমিক অনেকটা কমিয়ে তবেই এবারের সিজন সঞ্চালনা করছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here