অনেকদিন থেকেই ভারতীয় টেনিস খোলোয়াড় সানিয়া মির্জার বায়োপিক নির্মাণের কথা চলছে। কিন্তু নানা কারণে তা এতদিন আলোচনার মধ্যেই সীমাবদ্ধ ছিল। অবশেষে জনপ্রিয় এ টেনিস তারকাকে নিয়ে সিনেমা নির্মাণের অনুমতি মিলেছে।

গত কয়েক মাস ধরে সানিয়া মির্জার সঙ্গে চুক্তি সম্পাদনের চেষ্টা করছিল রনি স্ক্রুওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠান ‘আরএসভিপি’। এ দৌড়ে আরো কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানও ছিল। তবে শেষ পর্যন্ত বায়োপিক নির্মাণের বিষয়ে অনুমতি পেয়েছে রনি স্ক্রুওয়ালার প্রযোজনা প্রতিষ্ঠানটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘চুক্তিপত্রে কিছু শর্ত নিয়ে খোলাখুলি আলোচনা করা হয়। শর্তগুলো ছিল-সত্য ঘটনাগুলো তুলে ধরা ও সানিয়ার জীবনের সঙ্গে ‍যুক্ত বাস্তব চরিত্রগুলো পর্দায় ব্যবহারের অনুমতি, সানিয়ার জীবনের ঘটনাগুলো কাল্পনিকভাবে উপস্থাপন ও সিনেমার প্রয়োজনে বিভিন্ন চরিত্র যোগ ও বাদ দেয়া। এ বিষয়গুলো নিয়ে সানিয়া এতদিন অপেক্ষায় রেখেছিলেন। অবশেষে চুক্তি সম্পাদন হয়েছে এবং গত রবিবার নির্মাতারা এ বিষয়ে একটি নোটিশ ইস্যু করেছেন।’

তবে বায়োপিকটিতে সানিয়ার চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি। গুঞ্জন শোনা যাচ্ছে, সানিয়া নিজেই অভিনয় করবেন।

তবে এর আগে একটি অনুষ্ঠানে এই টেনিস তারকাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, বায়োপিকে তার চরিত্রে দীপিকা পাড়ুকোনকে দেখতে চান তিনি। যদিও একই অনুষ্ঠানে তার মা জানিয়েছিলেন, সানিয়া থাকতে তার বায়োপিকে অন্য কারো অভিনয়ের প্রয়োজন আছে বলে মনে করেন না তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here