বেশকিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো, চেলসিতে যোগ দেবেন আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েন। এবার সেই গুঞ্জনই সত্যি হলো। অবশ্য আলভারো মোরাতা, অলিভিয়ের জিরুদের ফর্মহীনতার কারণে একজন স্ট্রাইকারকে খুঁজছিল চেলসি। এবার এসি মিলান থেকে চেলসিতে যোগ দিলেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

ক’দিন ধরেই হিগুয়েনকে দলে ভেড়াতে চেষ্টা করছিল চেলসি। বুধবার (২৩ জানুয়ারি) হিগুয়েনের যোগ দেয়ার খবর নিশ্চিত করে ক্লাব চেলসি।

২০১৬ সালে ক্লাব জুভেন্টাসের হয়ে ৭৩ ম্যাচ খেলে ৪০ গোল আছে হিগুয়েনের। এরপর সেখান থেকে তাকে ধারে দলে নেয় এসি মিলান, যেখানে সবমিলিয়ে ২২ ম্যাচে ৮ গোল করেন হিগুয়েন। এবার নতুন ক্লাবের হয়ে নিজের সেরাটাই দিতে চান হিগুয়েন। তিনি বলেন, ‘চেলসিতে আসার সুযোগ পাওয়ার পর আমাকে সেটা নিতেই হতো। এই দলটাকে আমি সবসময়ই পছন্দ করি। এই দলের অনেক ইতিহাস আছে, দারুণ স্টেডিয়াম এবং তারা প্রিমিয়ার লিগে খেলে। আর এখানে খেলার ইচ্ছা আমার সবসময় ছিল।’

চেলসির জার্সিতে মাঠে নামার অপেক্ষার প্রহর গুনছেন এই আর্জেন্টাইন, ‘আশা করবো আমার উপর চেলসি যে বিশ্বাস রেখেছে সেটার প্রতিদান দিতে পারবো। মাঠে নামার অপেক্ষায় সহ্য হচ্ছে না, যতো দ্রুত সম্ভব শুরু করতে চাই।’

তবে চেলসিতে যোগ দিলেও ইংলিশ লিগ কাপের সেমিফাইনালে টটেনহ্যামের বিপক্ষে দ্বিতীয় লেগে বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) মাঠে নামা হচ্ছে না। তাই এই আর্জেন্টাইনকে মাঠে দেখতে পরের ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে চেলসি সমর্থকদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here