যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের সানট্রাস্ট ব্যাংকে বুধবার এক বন্দুকধারীর হামলায় কমপক্ষে পাঁচজন নিহত হয়েছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন।

পুলিশ কর্মকর্তা কার্ল হোগলুন্ড জানান, বুধবার স্থানীয় সময় বেলা সাড়ে ১২টার দিকে সেবরিং শহরের সানট্রাস্ট ব্যাংকে প্রবেশ করেন হামলাকারী যুবক। এরপরই তিনি গুলি করতে শুরু করেন। গুলিতে পাঁচজন নিহত হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পুলিশ কর্মকর্তারা ব্যাংকে প্রবেশের পরপরই হামলাকারী তাদের কাছে আত্মসমর্পন করেন।

সন্দেহভাজন ওই হামলাকারীর নাম জেফেন সাভের। ২১ বছর বয়সী ওই যুবক সেবরিং শহরের বাসিন্দা। তবে হামলাকারী কি ব্যাংকের কর্মী না বাইরে থেকে আসা কোনো কাস্টমার তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। এ হামলার কারণ সম্পর্কেও কিছু জানা যায়নি।

ধরা পড়ার পর পুলিশের কাছে নিজের অপরাধের কথা স্বীকার করেছেন জেফেন সাভের। তবে ছেলের অপরাধের কথা শুনে ভেঙে পড়েছেন বাবা জোস সাভের। তিনি পুলিশকে বলেন, ‘আমার ছেলে এমনটা করতে পারে বিশ্বাস হচ্ছে না। কারণ আমি তাকে এভাবে বড় করিনি। সে খুবই ভদ্র ছেলে। তবে ইদানিং তার কিছু সমস্যা হচ্ছিলো। কিন্তু এর আগে সে কাউকে আঘাত পর্যন্ত করেনি।’

এই ব্যাংক হামলার ঘটনার তদন্তে ফ্লোরিডা পুলিশকে সহায়তা করছে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here