‘ভারত’ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা। ‘ভারত’-এর জন্য ‘এবিসিডি থ্রি’ থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। ‘ভারত’র শুটিংয়ের ডেটের সঙ্গে পরিচালক রেমো ডি’সুজার সিনেমার দিনক্ষণ মিলে যাচ্ছিল, ফলে কোনো শুটিংই মন দিয়ে করতে পারতেন না বলেই নাকি বরুণ ধাওয়ানের ছবি থেকে বেরিয়ে এসেছেন। ‘এবিসিডি থ্রি’ থেকে ক্যাট বেরিয়ে যাওয়ার পর থেকেই বি টাউন জুড়ে এই ধরনের বিভিন্ন কানাঘুষো শুরু হয়ে যায়। এদিকে ‘ভারত’-এর টিজার মুক্তি পাওয়ার পরেই বিষয়টি নিয়ে ফের মুখ খুললেন ক্যাটরিনা। তিনি বলেন, চলতি বছর ঈদের সময় মুক্তি পাবে ‘ভারত’।

‘এবিসিডি থ্রি’-ও সেই সময়ের আশপাশেই মুক্তি পাওয়ার কথা। ফলে পর পর দুটি সিনেমা মুক্তি পেলে, কোনোটিতেই সঠিকভাবে মনোনিবেশ করতে পারবোনা।

আর সেই কারণেই রেমোর সিনেমা থেকে সরে দাঁড়িয়েছি। শুধু তাই নয়, ‘ঠাগস অফ হিন্দোস্তান’ এবং ‘জিরো’, ক্যাটরিনার পর পর দুটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তাই এবার আর কোনো ভাবেই ঝুঁকি নিতে চান না তিনি। সমস্ত দিক ভেবে চিন্তে তবেই পরবর্তী প্রজক্টে হাত লাগাতে চান বলেও জানান ক্যাটরিনা। অর্থাৎ রেমো ডি’সুজার সিনেমার ব্যবসা নিয়ে সন্দেহ থাকাতেই তিনি ওই প্রজেক্ট থেকে হাত গুটিয়ে নিয়েছেন বলেই মনে করছে বলিউড। যদিও, ক্যাটরিনা সরাসরি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here