বলিউডে ডেবিউ করার আগে থেকে ভক্তদের মনে জায়গা করে নিচ্ছিলেন তিনি। এরপর ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে দেবিউ করার পর থেকে তাঁর জনপ্রিয়তা চড়চড়িয়ে বাড়তে শুরু করে।

বুঝতেই পারছেন সারা আলি খানের কথাই বলা হচ্ছে। ‘কেদারনাথ’ দিয়ে ডেবিউ এবং ‘সিম্বা’ দিয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়ার পর এবার পরবর্তী প্রজেক্টের জন্য নিজেকে তৈটি করতে শুরু করে দিয়েছেন সইফ-কন্যা।

শোনা যাচ্ছে, পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজকাল’-এ নাকি দেখা যাবে সারাকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করতে পারেন বলেও খবর।

শুধু তাই নয়, সারার বাবা সাইফ আলি খান-ই নাকি এই সিনেমায় মেয়ের রিলের বাবার চরিত্রেও অভিনয় করতে চলেছেন। যদিও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা না গেলেও, সারা নাকি পরের প্রজেক্টের জন্য মন দিয়ে নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন। কিন্তু, এসবের মধ্যে সারা কি বললেন জানেন?

সম্প্রতি ফিল্মফেয়ার-এর একটি সাক্ষাতকারে সারা এবং ইব্রাহিমের সম্পর্ক নিয়ে বলিউডের উঠতি অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। সারাকে যদি এক কোটি টাকা দেওয়া হয়, তাহলে কী তিনি ভাই ইব্রাহিমকে থাপ্পড় মারতে পারবেন?

এমন উত্তরে সারা বলেন, এক কোটি ভুলে যান, আমাকে যদি মাত্র এক লাখ দেওয়া হয়, তাহলে আমি ইব্রাহিমকে কষিয়ে চড় মারব।যা শুনে বেশ খানিকটা অবাক হয়ে যান সঞ্চালক। কিন্তু, পুরো ঘটনাটাই হয় মজার ছলে।

তবে সারা প্রথম তারকা সন্তান নন, যিনি অর্থের বিনিময়ে ভাইকে থাপ্পড় কষানোর কথা বলেন। এর আগে জাহ্নবী কাপুরও জানিয়েছেন, মন পসন্দ অর্থ হাতে পেলে তিনিও বোন খুশি কাপুরকে চড় মারতে পিছপা হবেন না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here