রাজধানীর কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড সংলগ্ন প্রিয়প্রাঙ্গন আবাসিক এলাকা ট্রাকচাপায় ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের বাবা গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা রাজধানীর সুত্রাপুরের কসমোপলিটন স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী আফরিন (১৩) একই স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র আফসার উদ্দিন (১০)।

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার অন্তর্গত রাজেন্দ্রপুর হাটখোলা এলাকার বাসিন্দা ডালিম হোসেনের সন্তান তারা। মোটরসাইকেলে দুই সন্তানকে স্কুলে থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন ডালিম।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে দুই সন্তানকে স্কুলে থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন ডালিম হোসেন। রাজেন্দ্রপুর বাসস্ট্যান্ড সংলগ্ন প্রিয়প্রাঙ্গন আবাসিক এলাকায় পৌঁছালে একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার দুই সন্তান নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ডালিম হোসেনকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঢাকা-মাওয়া সড়কের পোস্তগোলা অংশে সড়ক অবরোধ করে রাখে।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ জামান বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here