লা লিগায় প্রথম গোলের দেখা পেলেন নেলসন সেমেদো। লিওনেল মেসি পেলেন প্রতিযোগিতাটিতে ৪০২তম গোল। এই দুইয়ের নৈপুণ্যে জিরোনাকে তাদেরই মাঠে সহজেই হারাল বার্সেলোনা।

রোববার রাতে বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় শুরু হওয়া ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছে বার্সা। ২১ ম্যাচে ১৫ জয়ে ৪৯ পয়েন্ট এখন শীর্ষে থাকা দলটির। দ্বিতীয় স্থানে থাকা আতলেটিকো মাদ্রিদের চেয়ে পাঁচ পয়েন্ট এগিয়ে এরনেস্তো ভারভেরদের শিষ্যরা।

এদিন ম্যাচের মাত্র ৯ মিনিটেই দলকে গোল এনে দেন সেমেদো। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকা বার্সা দ্বিতীয় গোলের দেখা পায় ৬৮ মিনিটে। জর্দি আলবার এসিস্ট থেকে গোলটি করেন মেসি। এর আগে ৫১ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বার্নারডো এসপিনোসা। ফলে ১০ জনের দলে পরিণত হয় জিরোনা। প্রথম লেগে জিরোনার সঙ্গে ২-২ গোলে ড্র করেছিল বার্সা।

অ্যাওয়ে এই ম্যাচে গোল করার মধ্য দিয়ে নিজেদের গড়া একটি রেকর্ড ছুঁল বার্সা। ২০১২ সালের ফেব্রুয়ারি থেকে ২০১৩ সাল পর্যন্ত অ্যাওয়ে ম্যাচে টানা ৩২ ম্যাচে গোল করার কীর্তি গড়ে স্প্যানিশ জায়ান্টরা।

জিরোনার বিপক্ষে এদিন গোল করার মধ্য দিয়ে সেই রেকর্ আরেকবার স্পর্শ করল দলটি। টানা ৩২টি অ্যাওয়ে ম্যাচে ৭৭ গোল করেছে বার্সেলোনা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here