ছোটপর্দার এই সময়ের নন্দিত অভিনেতা মনোজ কুমার। অনেক কষ্ট করে, সংগ্রাম করে অভিনয়ের পথচলায় নিজেকে একজন অভিনেতা হিসেবে পরিণত করার চেষ্টা করছেন। তার এই পথচলায় গুনী নির্মাতা, গুনী সহশিল্পীরা তাকে সহযোগিতা করছেন। এরইমধ্যে সহশিল্পী হিসেবে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলা তার এই ক্লান্তিবিহীন পথচলায় তার পাশে থেকে তাকে সহযোগিতা করছেন।

এরইমধ্যে মিথিলা-মনোজ জুটির নাটক, টেলিফিল্ম এবং বিজ্ঞাপন দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে। দর্শকের কাছে কিছুটা হলেও প্রিয় হয়ে উঠা এই জুটি আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে একটি টেলিফিল্মের কাজ শেষ করেছেন। টেলিফিল্মটির নাম ‘প্রথম প্রেম’। এটি নির্মাণ করেছেন মুশফিক কল্লোল। টেলিফিল্মটিতে মিথিলা রূপা চরিত্রে এবং মনোজ তপু চরিত্রে অভিনয় করেছেন। রূপা ও তপু একই গ্রামের বাসিন্দা। রূপাকে তপুর ভালোলাগলেও কখনো তা মুখ ফুটিয়ে বলা হয়ে উঠেনি। একসময় রূপা কলেজের পড়াশুনা শেষ করে ঢাকায় আসে। আরেকটি ছেলের সঙ্গে রূপার সম্পর্ক গড়ে উঠে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন,‘ এই টেলিফিল্মটির শুটিং মানকিগঞ্জ এবং ঢাকার উত্তরায় সম্পন্ন হয়েছে। মুশফিক কল্লোলের নির্দেশনায় বেশ আরামে কাজটি করেছি। আমার কাছে মনে হয়েছে, কাজটি অনেক ভালো হয়েছে। মনোজের সঙ্গে আমার কাজের বোঝাপড়াটাও এখন অনেক ভালো। যে কারণে এই কাজটি নিয়ে আমি খুউব আশাবাদী।’

মনোজ কুমার বলেন,‘ মিথিলার সঙ্গে এরইমধ্যে বেশ কিছু কাজ করেছি। তার সঙ্গে করা কাজগুলো দর্শকেরও বেশ পছন্দ হয়েছে। মিথিলা খুউব ফ্রে-লি, যে কারণে তারসঙ্গে কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। প্রথম প্রেম টেলিফিল্মটিও বেশ ভালো হয়েছে। আশাকরছি এই টেলিফিল্মেও আমাদের দু’জনের অভিনয় দর্শক বেশ উপভোগ করবেন।’

মিথিলা জানান আগামী ভালোবাসা দিবসেই রাত ১১.২০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। আবার পরবর্তীতে একটি ইউটিউব চ্যানেলে সাতপর্বের ওয়েব সিরিজ হিসেবে এটি প্রচার হবে। মিথিলা ও মনোজ প্রথম একসঙ্গে ‘নীরার নীল আকাশ’ নাটকে অভিনয় করেন। এরপর তারা দু’জন রেদওয়ান রনির ‘বিয়ের দাওয়াত রইলো’, ইফতেখার আহমেদ ফাহমি’র শর্টফিল্ম ‘একটি সবুজ ব্যাগ’-এ অভিনয় করেন। পাশাপাশি বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেও তারা দু’জন বেশ ভালো সাড়া পান।

এদিকে মনোজ কুমার নূরুল আলম আতিকের নির্দেশনায় একটি সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন প্রসূণ আজাদ। মনোজ রোকেয়া প্রাচীর নির্দেশনায় ‘সোনালী দিন’ এবং আতিক জামানের নির্দেশনায় ‘ইচ্ছে ডানা’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here