দেশীয় চলচ্চিত্রের এ প্রজন্মের অন্যতম আলোচিত নায়িকা অধরা খান হতে যাচ্ছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহানের ”সুন্দরীতমা” ছবির নায়িকা।

সম্প্রতি ‘সুন্দরীতমা’ ছবির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক রোশান। আর এবার জানা গেল এই ছবির নায়িকা হচ্ছেন অধরা খান।

এ প্রসঙ্গে যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান বললেন,”আমাদের ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছিল অধরা। ওই ছবিটিতে সে প্রশংসিত হয়েছে। তাই এই ছবিতেও তাকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আমাদের বিশ্বাস ”সুন্দরীতমা” হয়ে অধরা দর্শকদের মন জয় করতে পারবে।”

অধরা খান বললেন,”আমি দ্বিতীয়বারের মতো ইস্পাহানী আরিফ জাহান স্যারদের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এটা আমার জন্য অবশ্যই সৌভাগ্যের বিষয়। এই ছবির গল্পটি শুনে অনেক ভালো লেগেছে। নিজের সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করব।”

জানা গেছে,এএস সিনেমা প্রযোজিত ‘সুন্দরীতমা’ ছবিটির শুটিং শুরু হবে আসছে মার্চ মাসে।

উল্লেখ্য,নায়িকা অধরা খানের ঢালিউডে অভিষেক ঘটে গত বছর ”নায়ক” এবং ”মাতাল” ছবির মাধ্যমে। আর তার অভিনীত ”পাগলের মতো ভালোবাসি” ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে ইস্পাহানী আরিফ জাহান নির্মাতা জুটি বিদ্রোহী বধূ, লাট সাহেবের মেয়ে, সুখের স্বর্গ, তুমি সুন্দর, সন্ত্রাসী মুন্নাসহ আরও বেশ কিছু ব্যবসাসফল ছবি নির্মাণ করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here