রংপুর রাইডার্সের উদ্বোধনী ব্যাটসম্যান আলেক্স হেলস দেশে ফিরে যাচ্ছেন। মঙ্গলবার রাজশাহী কিংসের বিপক্ষে চট্টগ্রাম পর্বে রংপুরের শেষ ম্যাচে কাঁধের ইনজুরিতে পড়েন তিনি। সে কারণেই তার আর বিপিএলে খেলা হচ্ছে না। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের কোচ টম মুডি।

হেলসের ইনজুরির বিষয়ে মুডি বলেন, ‘আমরা গত রাতে এই খবরটি পেয়েছি। তাকে লন্ডনে ফিরে যেতে হবে বাম কাঁধের চিকিৎসার জন্য। গত ম্যাচে সে বাম কাঁধে চোট পেয়েছিল। সে কারণে ফিল্ডিং করতে পারেনি এরপর। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি) অনুরোধ করেছে তাকে পাঠিয়ে দিতে এবং সেখানে চিকিৎসকের পরামর্শ নিতে। দেশে ফিরলে তার কাঁধের এমআরআই করানো হবে। দুর্ভাগ্যজনকভাবে তার টুর্নামেন্টটি শেষ হয়ে গেছে। কিন্তু অবশ্যই সে অনেক ভ্যালু যোগ করেছে আমাদের দলে। তবে আমাদের প্রয়োজনীয় খেলোয়াড় আছে টপ অর্ডারের অভাব পূরণ করার জন্য।’

বিপিএলের এবারের আসরে রংপুরের হয়ে ৮ ম্যাচে মাঠে নেমে ৩০৪ রান করেছেন আলেক্স হেলস। ১টি সেঞ্চুরির পাশাপাশি দুটি হাফ সেঞ্চুরিও করেছেন তিনি। স্ট্রাইক রেট ১৬৭।

রংপুরের হয়ে প্রথম তিন ম্যাচে মাত্র ১৫ রান (০, ১৫ ও ০) করলেও এরপর খোলস থেকে বেরিয়ে আসেন। শেষ পাঁচ ম্যাচে তিনি করেছেন ২৮৯ রান। চিটাগং ভাইকিংসের বিপক্ষে হাকিয়েছেন সেঞ্চুরি।

পরের ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে খেলেছেন অপরাজিত ৮৫ রানের ইনিংস। তার আগে খুলনা টাইটান্সের বিপক্ষে খেলেছিলেন ৫৫ রানের ইনিংস।

তার মতো একজন মারকুটে ব্যাটসম্যানকে হারানোটা রংপুরের জন্য নিঃসন্দেহে বড় ধাক্কা। তার অভাব গেইল, রুশে ও ডি ভিলিয়ার্সরা পূরণ করতে পারেন কিনা দেখার বিষয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here