সুস্মিতা সেনের বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই বলিউডে। প্রেমিক রোমান শলের সঙ্গে তাঁর সম্পর্ক অফিশিয়ালি স্বীকার করে নিয়েছেন তিনি। আর তার পর থেকে যে প্রশ্নটা স্বাভাবিকভাবে উদয় হচ্ছে, সেটা হল “বিয়ে করছেন কবে?” এই জাতীয় প্রশ্ন শুনে শুনে ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। আর তাই নিজের ইনস্টাগ্রামে বিয়ে নিয়ে একটি মন্তব্য করেছেন সুস্মিতা।

View this post on Instagram

😅👊 #marriage #strategy #cushandwizdom 😎❤️

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

ইনস্টাগ্রামের সেই পোস্টে সুস্মিতা লিখেছেন, “যিনিই বিয়ের ব্যাপারটা আবিষ্কার করেছেন, তিনি নরকের মতোই ভয়ানক। আমি তোমায় এতটাই ভালোবাসি যে, আমি সরকারকে আমাদের মধ্যে ইনভল্ব করব যাতে তুমি আমায় ছাড়তে না পার। বিয়ের ব্যাপারটা অনেকটা এরকমই।” সুস্মিতার এই মন্তব্যের পর তাঁকে নিয়ে সমালোচনার ঝড় বইতে শুরু করেছে সোশাল মিডিয়ায়।

কোনও একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “উনি যখন এই পোস্টটি করেছেন তখন নিশ্চয়ই উনি মাতাল অবস্থায় ছিলেন। কী বলতে চান উনি? আমরা জীবজন্তুদের মতো বেঁচে থাকব? কারোর প্রতি কোনও টান থাকবে না, কারোর কোনও ব্যাপারে কিছু এসে যাবে না?”

আবার একজন ব্যবহারকারী বলেছেন, “আপনার বয়সে এসে এইরকম বিচারবুদ্ধি আসাটাই স্বাভাবিক। এতে আপনার কোনও ভুল নেই।”

তো আবার কেউ বলেছেন, “আমি মানি না। আপনি যেটা বলেছেন তার বাইরেও অনেক কিছু আছে। যাঁরা বিয়েটাকে বোঝেন, বন্ধনটাকে বোঝেন তাঁরাই ব্য়াপারটা উপলন্ধি করতে পারবেন। সব বিয়ে একই কারণে হয় না।”

অবশ্য এই নিয়ে সুস্মিতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে বিয়ের কোনও প্ল্যান যে তাঁর নেই আপাতত, সেটা তিনি ভালো করে বুঝিয়ে দিলেন এই পোস্টে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here