শাকিব-বুবলী মানেই দর্শকপ্রিয়তা, শাকিব-বুবলী মানেই সিনেমায় ভিড়।তাদের একের পর এক ছবি হিট। তাই নির্মাতারা দর্শক কাটতির কথা মাথায় রেখে এই দুজনেই আগ্রহ দেখাচ্ছেন। নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই দু’জন। ছবির নাম পাসওয়ার্ড।

নতুন ছবি পাসওয়ার্ডের কাজও শুরু হচ্ছে শিগগিরেই। ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা মালেক আফসারী। ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও ইকবাল।

নির্মাতা জানান, আগামী ১৫ই ফেব্রুয়ারি থেকে কমলাপুরে নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি। গল্পের সঙ্গে এই নামটি একেবারেই জুতসই। সব ঠিক থাকলে এই নামটিই চূড়ান্ত। ছবিতে শাকিব খান ও বুবলীকে দর্শক ভিন্ন দুটি লুকে দেখতে পাবেন।

বুবলী নতুন ছবি নিয়ে গণমাধ্যমকে জানান, মালেক আফসারী গুণী নির্মাতা। তার সঙ্গে প্রথমবার কাজ হবে। এটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের বিষয়। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।

ছবির প্রযোজক শাকিব খান জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নতুন এ ছবির বাইরে বরেণ্য নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির কাজও সামনে শুরু হবে।

উল্লেখ্য, ‘বসগিরি’ ছবির মাধ্যমে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছিলেন শবনম বুবলী। এরপর থেকে শুধুই সাফল্য। এ পর্যন্ত যে কয়টি ছবি করেছেন তার সবগুলোর নায়ক শাকিব।

এই জুটির ‘বসগিরি’ ছবির পর ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ নামের ছবিগুলো প্রশংসিত হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here