প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্রে বিএনপির খোলামেলা আলোচনা করার সুযোগ রয়েছে বলে জানিয়েছেন আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘চা খেতে খেতে কথা বলা যায়, আলোচনা করা যায়। রাজনীতিবিদরা রাজনীতির কথাই বলবেন। ফলে চা-চক্রে বিএনপির প্রতিনিধিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে কথা বলতে পারেন। বলার মতো কিছু থাকলে প্রধানমন্ত্রীকে বলতে পারেন।

শুক্রবার সকালে ধানমন্ডিতে দলীয় সভাপতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব বলেন তিনি।

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া না দেয়া বিএনপির নেতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ বলে মন্তব্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘এটি গণতন্ত্র এবং বিএনপির অস্তিত্বের জন্য শুভ নয়।’

ওবায়দুল কাদের আরও বলেন, ‘বিএনপি খাদের কিনারে পৌঁছে গেছে। তারা খাদে পতিত হবে।’

এছাড়া বিএনপিকে সংসদে আসার জন্য আবারও আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘সংসদে সমালোচনা করলে তার আলোড়ন তৈরি হয়। যদি বিএনপি সংসদে না আসে তাহলে বন্ধু রাষ্ট্র থেকে তারা বিচ্ছিন্ন হয়ে যাবে।’

বিএনপির পুনরায় নির্বাচনের যে দাবি তুলেছে তার জন্য দ্বাদশ সংসদ নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতাদের আগামী ২ ফেব্রুয়ারি (শনিবার) গণভবনে চা-চক্রের আমন্ত্রণ জানিয়েছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here