প্রকাশ্যে স্ত্রী দীপিকাকে রণবীরের চুমু! এরইমধ্যে ইন্টারনেটে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে। রাতে এক হোটেল থেকে বের হওয়ার সময় আলোকচিত্রীদের সামনে পড়ে যান এই তারকা দম্পতি। হঠাৎ জ্বলে ওঠে আলোকচিত্রীদের ক্যামেরার ফ্লাশ।

তাদের একটু উসকে দেওয়ার জন্যই যেন বেশ সময় নিয়ে দীপিকার জিনস প্যান্টের ধুলা ঝাড়তে থাকেন রণবীর সিং। এরপর তাকে জড়িয়ে ধরে চুমু দেন তিনি। এ সময় ‘আআআ’ শব্দ করে ওঠেন কয়েকজন আলোকচিত্রী।

ইন্টারনেটে এ ভিডিওটি ছড়িয়ে পড়লে অনেকে বলেছেন, আলোকচিত্রীদের কিছু ছবির উপকরণ দেওয়ার জন্যই রণবীর এমনটি করেছেন। নইলে জনসমক্ষে প্রেম দেখানোর কী আছে।

অনেকে বলেছেন, ঘরজামাই বলে কথা, ভালোবাসা না দেখালে চলে? আর ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, এ হচ্ছে রণবীরের লোক দেখানো ভালোবাসা। আসলেই কি তাই? লোকের সামনে স্ত্রীকে চুমু দেওয়া যাবে না? তারকা হিসেবে রণবীর তো তা করতেই পারেন।

এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, বিয়ে হচ্ছে একটি চুক্তি, বিকল্প নয়। ফলে যা কিছু দরকার, করতে হবে। সে জন্যই তিনি করলেন এমনটি। প্রেম করে সহশিল্পী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর সিং। এখন তারা বলিউডের সব থেকে আলোচিত ও প্রিয় দম্পতি। নিজের স্ত্রীকে অনেক দায়িত্বজ্ঞান সম্পন্ন মনে করেন রণবীর। আর তারকা স্ত্রীকে জনসমক্ষে চুমু দেওয়ায় দোষেরই বা কী আছে?

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here