দীর্ঘ বিরতির পর নতুন গান নিয়ে ফিরেছেন সংগীতশিল্পী সাবরিনা পড়শী। শুক্রবার প্রকাশ হয়েছে ‘আবাহন’ শিরোনামের  গান-ভিডিও। সঙ্গে দুটি চমক। প্রথমটি পড়শীর পরিবর্তিত অথবা পরিণত কণ্ঠ। যা সত্যিই মুগ্ধ করবে শ্রোতাদের। আর দ্বিতীয় চমক, গানটি তার জন্য বেঁধেছেন ও প্রকাশ করেছেন হাবিব ওয়াহিদ।

ফৌজিয়া সুলতানা পলির কথায় গানটির সুর-সংগীতের পাশাপাশি ভিডিওটি নির্মাণ হয়েছে হাবিব ওয়াহিদের এইচডব্লিউ প্রডাকশনের ব্যানারে। আর এটি প্রকাশ পেয়েছে তারই ইউটিউব চ্যানেলে।

ভিডিওতে পড়শী আছেন, সঙ্গে যন্ত্রী-মডেল হিসেবে দেখা গেছে হাবিব ওয়াহিদকেও। গান-ভিডিওটি প্রকাশের পর দারুণ সাড়া মিলছে। প্রশংসায় ভাসছেন পড়শী।

গানটি তৈরি প্রসঙ্গে পড়শী বললেন, ‘মাসখানেক আগে হাবিব ভাইয়া আমাকে তার স্টুডিওতে ডেকে নেন। একটা গানের ট্র্যাক দেন। গাইতে বলেন। আমি তো এক কথায় রাজি হয়ে যাই। এরপর একদিন গিয়ে প্রায় এক ঘণ্টা সময় নিয়ে গানটিতে কণ্ঠ দেই। তারপর ছোট পরিসরে ভিডিও নির্মাণ হলো। আসলে কাজটি হয়েছে একেবারে চোখের পলকে। কিন্তু দারুণ একটা কাজ হয়ে গেল, সেটি অনুভব করছি প্রকাশের পর থেকে। ধন্যবাদ হাবিব ভাই। ধন্যবাদ প্রিয় শ্রোতা-দর্শক, যারা আজও আমাকে ভালোবাসা দিয়ে মুগ্ধ করছেন।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here