অনুশীলনে চোট পেয়ে সতীর্থদের কাঁধে ভর করে মাঠ ছেড়েছেন মোসাদ্দেক হোসেন। রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের একাডেমি মাঠে অনুশীলনের সময় পায়ে আঘাত পান চিটাগং ভাইকিংসের এই ক্রিকেটার।

এর আগে বিপিএলে নিজেদের শেষ ম্যাচে চোট পান সিলেট সিক্সার্সের পেসার তাসকিন আহমেদ। নিউজিল্যান্ডগামী বাংলাদেশ দলের স্কোয়াডে থাকা এই ক্রিকেটারের ওয়ানডে সিরিজই শেষ হয়ে গেছে সেই চোটে। টেস্ট সিরিজ খেলতে পারবেন কিনা সেটিই এখন দেখার। মোসাদ্দেক অবশ্য নিউজিল্যান্ড সফরে ওয়ানডে বা টেস্ট সিরিজের কোনো দলেই নেই।

তবে মোসাদ্দেকের চোট চিটাগং ভাইকিংসের জন্য বড় ধাক্কা। সোমবার তার দল এলিমিনেটর ম্যাচ খেলবে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে। হারলেই বিদায় নিতে হতে টুর্নামেন্ট থেকে, এমন ম্যাচে মোসাদ্দেক খেলতে না পারলে সেটি অপূরণীয় ক্ষতিই হবে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দলের জন্য। তার ওপর দলটির সেরা পারফরমার রবি ফ্রাইলিঙ্কও ইনজুরিতে।

এদিন নেটে অনুশীলনের সময় ডান পায়ের গোড়ালিতে চোট পান মোসাদ্দেক। চোট পাওয়ার পর মাঠেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সংবাদমাধ্যমে দলটির টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বলা হয়েছে বিকেলে এক্স-রে রিপোর্ট করা হবে তার। মোসাদ্দেক নিজে অবশ্য ঢাকার বিপক্ষে ম্যাচে খেলতে আশাবাদী।

লিগ পর্বে প্রতিটি ম্যাচেই খেলেছেন মোসাদ্দেক। ১২ ম্যাচে ১১ ইনিংসে ১৯৩ রান করেছেন তিনি। সর্বোচ্চ অপরাজিত ৪৩।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here