চোটে পড়েছেন ভালেন্সিয়ার বিপক্ষে বার্সেলোনাকে হারের লজ্জা থেকে বাঁচানো লিওনেল মেসি। চলতি সপ্তাহে ক্লাসিকো লড়াইয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তার ফিটনেস নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। তবে এই চোট গুরুতর কিছু নয় বলে জানিয়েছেন কাতালান ক্লাবটির কোচ এরনেস্তো ভালভেরদে।

লা লিগায় শনিবার রাতে ভালেন্সিয়ার বিপক্ষে দারুণ পারফরম্যান্স দেখান মেসি। দুই গোলে পিছিয়ে পড়া বার্সেলোনাকে জোড়া গোল করে সমতায় ফেরান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

দলকে সমতায় ফেরানোর পর দ্বিতীয়ার্ধে উরুতে চোট পেয়ে বসেন মেসি। অবশ্য হালকা চিকিৎসা নিয়ে বাকি সময়েও খেলা চালিয়ে যান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

আগামী বুধবার নিজেদের মাঠ কাম্প নউয়ে কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে চির প্রতিদ্বন্দ্বীদের মুখোমুখি হবে বার্সেলোনা।

মেসির চোট প্রসঙ্গে ভালভেরদে বলেন, “তার ব্যথাটা কেমন তা দেখতে আগামীকাল (রোববার) পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আমি এর চেয়ে বেশি কিছু জানি না। আমরা মনে করি, মাদ্রিদের বিপক্ষে ম্যাচের আগে সময়ের মধ্যেই সে চোট কাটিয়ে ওঠবে। রোব-সোমবারে তার সমস্যাটা ঠিকভাবে বোঝা যাবে।”

“সে হালকা চোটই পেয়েছে। পরীক্ষা-নিরীক্ষা করার পর ডাক্তার কী বলে তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে। আমরা এটার জন্য অপেক্ষা করছি। আমি কিছুই অনুমান করতে পারব না। তবে আমরা মনে করছি না, এটা জটিল কিছু হবে না।”

ক্লাসিকো ম্যাচে মেসির অনুপস্থিতি বার্সেলোনার জন্য বড় ধাক্কাই হবে। কেননা দারুণ ফর্মে আছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। গোলের দেখা পেয়েছেন গত নয় ম্যাচের সবকটিতেই। ভালেন্সিয়ার বিপক্ষে দুই গোলসহ এই সময়ে মোট গোল করেছেন ১২টি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here