চট্টগ্রামে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনা মামলায় স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আল ইমরান তার রিমাণ্ড মঞ্জুর করেন।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান জানান, তানজিলা হক চৌধুরী মিতুকে সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার আদালতে আবেদন করা হয়েছিল। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি আরও জানান, ডা. আকাশের আত্মহত্যায় স্ত্রী মিতুর প্ররোচনা খতিয়ে দেখা হচ্ছে। আকাশ তার পোস্টে মিতুর যেসব ছেলে বন্ধুর নাম বলে গেছেন, তাদের বিষয়েও পুলিশ তদন্ত করবে।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে নগরীর চান্দগাঁও থানা এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। ডা. আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগে চিকিৎসা কর্মকর্তা ছিলেন। তিনি চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে। মৃত্যুর আগে ডা. আকাশ তার ফেসবুক আইডিতে স্ত্রীর পরকীয়া এবং একাধিক যুবকের সাথে অনৈতিক সম্পর্কের বিষয়ে স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আত্মহত্যার কথা লিখে যান। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই গ্রেপ্তার হন তার স্ত্রী তানজিলা হক মিতু।

নিহত আকাশের মা জোবেদা খানম পরদিন শুক্রবার বিকালে তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনকে আসামি করে সিএমপির চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here