প্রায়দিনই কিছু না কিছু কাপল গোলস দিচ্ছেন বলিউডের হ্য়াপেনিং দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বোঝাই যাচ্ছে, একে অপরের সঙ্গে জমিয়ে রোমান্স করছেন রণবীর ও দীপিকা। এমনিতেও দীপিকার প্রতি ভালোবাসা প্রকাশ করতে দ্বিধাবোধ করেন না রণবীর। এইবারেও সেরকমই একটি উদাহরণ রাখলেন তিনি।

৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন। সেইদিনই নিজের ওয়েবসাইট লঞ্চ করেন দীপিকা। আর সেই ওয়েবসাইটেই দীপিকার জন্য় রণবীর রাখলেন এই বিশেষ বার্তা। রণবীর মনে করেন, দীপিকার প্রতি ভালোবাসা প্রকাশ করতে গেলে তাঁর ভাষা হারিয়ে যায়। কঠিন হয়ে যায় অনুভূতিগুলো প্রকাশ করা। তিনি লেখেন, “আমার জীবনে দেখা সবথেকে সুন্দর মানুষ দীপিকা। না, শুধুমাত্র ও আমার স্ত্রী বলে বলছিনা। আমার কাছে ওকে নিয়ে বলাটা একটা চ্য়ালেঞ্জিং ব্য়াপার। ভালোবাসা, উদারতা, বুদ্ধিমত্তা, সৌন্দর্য্য়, সহমর্মিতাকে ওর মধ্য়ে প্রতিপালন করে দীপিকা। এই গুণগুলোই ওকে সত্য়িকারের শিল্পী বানিয়ে তুলেছে। পৃথিবীর অন্য়তম একজন প্রতিভাবান অভিনেত্রী।”

তিনি আরও লেখেন,”আমি মাঝেমধ্য়েই ওর প্রশংসা করি। দীপিকা আমার কাছে বিশেষ একজন মানুষ।” রণবীর নিজেকে একজন গর্বিত স্বামী বলেই মনে করেন। সবশেষে তিনি লেখেন, “দীপিকা আমাকে একজন সেরা মানুষ হওয়ার জন্য অনুপ্রেরণা দেয় প্রতিমুহূর্তে। ও আমাকে বাঁচার অর্থ শিখিয়েছে। দীপিকা আমার জীবনের আলো।”

২০১৮-এ ইট্য়ালির লেক কোমোয় স্বপ্নের বিয়ে সেরেছেন দীপ-বীর। ছ’বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন তাঁরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here