উইন্ডিজরা ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে পাচ্ছে না তাঁদের দলপতির সার্ভিস। স্লো ওভার রেটের কারণে উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডারকে এক টেস্টের জন্য নিষিদ্ধ করেছে ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসি (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল)। আর আইসিসির এই সিদ্ধান্তের বিপক্ষে অবস্থান নিয়েছেন শেন ওয়ার্ন, মাইকেল ভনরা।

বার্বাডোজ টেস্টে সফরকারী ইংল্যান্ডকে চার দিনের মাথায় ৩৮১ রানের বিশাল ব্যবধানে হারানো উইন্ডিজরা অ্যান্টিগাতে জয় পেয়েছে তিন দিনের মধ্যেই। এবার জয়ের ব্যবধান ১০ উইকেট। আর অ্যান্টিগাতে ধীর গতিতে বোলারদের ব্যবহার করেছেন জেসন হোল্ডার। যার শাস্তিস্বরূপ তাঁকে এক টেস্টের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি।

আইসিসির এমন সিদ্ধান্তে চটেছেন শেন ওয়ার্ন। তিনি নিজের টুইটারে লিখেছেন, ‘টেস্ট ৩ দিনের বেশি মাঠে গড়ায়নি, জেসন হোল্ডার তুমি কি দয়া করে এটার বিরুদ্ধে আপিল করবে? কি এক উপহাস্য সিদ্ধান্ত- এখানে কমন সেন্সটা কোথায়? তবে দারুণ এক সিরিজ জয়ের জন্য অভিনন্দন বটে। আন্তর্জাতিক ক্রিকেটের শক্তিশালী উইন্ডিজ দল দরকার এবং আশা করি এটা কেবল শুরু।’

শেন ওয়ার্নের এই টুইট রিটুইট করেছেন জেসন হোল্ডার। এরপর শেন ওয়ার্ন অপর এক টুইটে আশা করেছেন এই সিদ্ধান্ত বদলে ফেলবে আইসিসি।

একই রকম মত সাবেক ইংলিশ দলপতি মাইকেল ভনের। তিনি টুইট করে লেখেন,’যে খেলা তিন দিনের মধ্যে শেষ হয় সেখানে স্লো ওভার রেটের কারণে শাস্তি! আমি এই সিদ্ধান্তকে পাগলাটে সিদ্ধান্ত হিসাবে দেখছি।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here