বলিউডে নায়িকাদের মধ্যে বিশেষ সখ্য নেই, এমন অভিযোগ মাঝেমধ্যেই শোনা যায়।তবে বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়িকা একে অন্যকে সোশ্যাল মিডিয়ায় ‘ফলো’ করেন।

পাশাপাশি একে অন্যের প্রশংসাও করতে দেখা যায় তাদের। সম্প্রতি আবার সে রকমই উদাহরণ তৈরি করলেন দুই  বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি ইনস্টাগ্রামে লাল পোশাক পরে একটি স্লো মোশন ভিডিয়ো পোস্ট করেন ক্যাটরিনা। মোহময়ী ক্যাটরিনার এই লুকে মেতে ওঠেন নেটিজেনরা। দেখা যায় ক্যাটরিনার ভক্তের তালিকায় আছেন দীপিকা পাড়ুকোন এবং বরুণ ধওয়ন এর মতো তারকারাও।

ক্যাটরিনার ছবির নীচে দীপিকা কপট রাগ দেখিয়ে কমেন্ট করেন যে, ‘এ সব কী হচ্ছে! এক্ষুনি বন্ধ করা দরকার।’ যদিও তার এই কমেন্টের পর ‘লাভ-আইড স্মাইলি’টিই বুঝিয়ে দেয় দীপিকার মুগ্ধতা।

নিজের ছবিতে ক্যাটরিনা ক্যাপশন হিসেবে লিখেছিলেন যে, নতুন রূপে লালের ছোঁয়া নিয়ে উইক-এন্ড কাটাতে চলেছেন তিনি। যদিও ভিডিওটি দেখে মনে করা হচ্ছে যে, কোনও প্রচারমূলক শুটিং অথবা ফটোশুটের অংশ সেটি। ইনস্টাগ্রামে ইতোমধ্যেই ১০ লক্ষ বার দেখা হয়ে গেছে ভিডিওটি।

এর আগে বলিউডের বহু চর্চিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের বিয়েতেও বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। কর্ণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ কর্ণ`-এ এসেও ক্যাটরিনা জানিয়েছিলেন যে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে কতটা উত্তেজিত তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here