আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সংলাপের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দরজা সব সময় খোলা। কেউ কোনও বিষয়ে কথা বলতে চাইলে বা তার সঙ্গে নিয়মমাফিকভাবে আলাপ-আলোচনা করতে চাইলে তার দরজা খোলা আছে।

সোমবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপজেলা নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করে তিনি এসব কথা বলেন।

দেশে বিদেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচন গ্রহণযোগ্য হলেও বিএনপি ও ঐক্যফ্রন্ট এ নির্বাচনকে বিতর্কিত করার ব্যর্থ প্রয়াস চালিয়ে যাচ্ছে— বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার সকালে ধানমন্ডিতে উপজেলা নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হয়েছে—জানিয়ে ওবায়দুল কাদের

হেরে যাবার ভয়ে ডাকসু নির্বাচন নিয়েও বিএনপি মিথ্যাচার শুরু করেছে বলে অভিযোগ করেন আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি লড়াইই একমাত্র পথ বলেও জানান ওবায়দুল কাদের।

উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘উপজেলা দলীয় মনোনয়ন পেতে এ পর্যন্ত ১৫/১৮ জন দরখাস্ত করেছে। তাদের সিভিসহ আবেদন জমা দিয়েছেন। দলীয় প্রধান ও আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিভিগুলো যাচাই-বাছাই করার জন্যে একটি কমিটি করে দিয়েছেন। বিষয়টি তিনি নিজেও পারসোনালি দেখছেন। আমরা অনেক যাচাই-বাছাই করে মনোনয়ন দেব। তবে আমাদের দলের দীর্ঘদিনের ত্যাগী পরীক্ষিত নেতাকর্মী অগ্রাধিকার পাবেন।’

উপজেলা নির্বাচন নিয়ে তৃণমূলের অনিয়ম দেখার জন্যই মনোনয়ন বোর্ড। শুধুমাত্র তৃণমূলের রিপোর্টের ওপর ভিত্তি করে মনোনয়ন দেওয়া হবে না। এখানে সার্ভে রিপোর্টও দেখা হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here