কিছু দিন আগে কদিন প্রেমিকের বাড়ির পাশে ফ্ল্যাট কিনে সংবাদের শিরোনাম হয়ে ছিলেন আলিয়া ভাট। বাড়ির নাম রেখেছেন ‘চলতি কা নাম বাড়ি’। এবার সেই বাড়ি সাজাতে বলিউডের নামি নকশাকার গৌরি খানের শরনাপন্ন হয়েছেন আলিয়া।

আলিয়া ভাটের ‘চলতি কা নাম বাড়ি’ সাজিয়ে দিয়েছেন শাহরুখ খান পত্নী গৌরি। এরপর নিজের ইনস্টাগ্রাম আইডিতে আলিয়ার বাসার বিভিন্ন অংশের ছবিও শেয়ার করেছেন গৌরি খান। ভাটকন্যাকে মেনশন করে তিনি লিখেছেন, ‘তোমার চলমান বাড়ি সাজাতে গিয়ে মজা পেয়েছি।’

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, ২৩০০ স্কোয়ার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন আলিয়া। তবে বাড়িটির যা দাম হওয়া উচিত, আলিয়া তার প্রায় দ্বিগুণ টাকা খরচ করেছেন সেটা কেনার জন্য। এখন আবার বাড়িটিকে রাজকীয় কায়দায় সাজাতেও ঢালছেন অঢেল টাকা।

ইনস্টাগ্রামে ‘চলতি কা নাম বাড়ি’র যে ছবিগুলো শেয়ার করেছেন আলিয়া তা দেখে সকলেই মুগ্ধ! আলিয়া লিখেছেন, ‘আমার বাড়ির কয়েক ঝলক দেখুন।’ একই ছবি শেয়ার করেছেন গৌরি খানও। আলিয়ার প্রশংসা করে শাহরুখপত্নী লিখেছেন, ‘তোমার বাড়ি সাজিয়ে তুলতে গিয়ে অসম্ভব আনন্দ পেয়েছি। দেখুন আমার কাজটি।’

শুধুমাত্র আলিয়া ভাটের বাড়ি নয়, গৌরী খান বলিউডের অসংখ্য অভিনেতা ও অভিনেত্রীর বাড়ি সাজিয়েছেন। সেই তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ, রণবীর কাপুর, করণ জোহর। ‘গৌরি খানস ডিজাইনস’ নামে একটি দোকানও রয়েছে গৌরির।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here