অনেক দিন বলিউডের বাইরে রয়েছেন বলিউড অভিনেত্রী মল্লিকা  শেরাওয়াত। তবে এবার কামব্যক করছেন লাস্যময়ী এই নায়িকা। ২০০৪ সালে ‘মার্ডার’ ছবি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন মল্লিকা।

রাতারাতি বলিউডে সব থেকে আকর্ষনীয় ও হট নায়িকার তকমা পেয়ে যান তিনি। এর পরে বেশ কিছু ছবি করলেও অনেকদিন বলিউড থেকে দূরেই ছিলেন তিনি। তবে এবার তিনি আবার বলিউডে ফিরছেন। তবে বড় পর্দায় না। কমেডি ওয়েব সিরিজ  ‘বু-সাবকি ফাটেগি’-তে অভিনয় করবেন বলে জানিয়েছেন মল্লিকা।

এই ‘হরর কমেডি’-তে একটি ভূতের চরিত্রে অভিনয় করছেন এ নায়িকা। মল্লিকা যখন ‘ভূত’, তার ভক্তরা আশা করবেই যে এই ভুতের লুকও হবে বেশ হট! তবে নায়িকা নিজেও খুব এক্সাইটেড এই ছবির লুক নিয়ে। তার মতে, খুবই ইন্টারেস্টিং এই ভুতের লুক। এর আগে মল্লিকাকে ২০০৭ সালের কমেডি ছবি ‘ওয়েলকাম’-এ অভিনয় করতে  দেখা গিয়েছে ।

কমেডিতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। এবার এই ‘হরর কমেডি’ তে কেমন অভিনয় করেন  সেটাই দেখার। তার সঙ্গে এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে তুষার কাপুর  ও কৃষ্ণ অভিষেককে। আর কিছুদিনের মধ্যেই দীর্ঘ দিন পর ভারতে আসতে চলেছেন মল্লিকা এই সিরিজের শুটিংয়েংর জন্য। ‘অল্ট বালাজী’ প্ল্যাটফর্মে দেখা যাবে এই কমেডি ওয়েব সিরিজ ‘বু-সাবকি ফাটেগি’। এখন শুধু শুটিং শুরুর অপেক্ষা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here