শ্রেয়া ঘোষাল, নামটা শুনলেই একটা সুরেলা কন্ঠ মাথায় আসে, যা আমাদের কিছু সময়ের জন্য শান্ত করে দেয়। কিন্তু, শ্রেয়া আরাম পান কীসে? কার কোলে মাথা দিয়ে ঘুমে তাঁর চোখ বুজে আসে? তিনি শিলাদিত্য় মুখোপাধ্যায়, শ্রেয়ার স্বামী। বিয়ের চার বছরে শিলাদিত্যকে আবেগপ্রবণ বার্তা দিলেন শ্রেয়া।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করে শ্রেয়া লিখেছেন, “হ্যাপি ফোর্থ অ্যানিভার্সারি। আমার প্রেম শিলাদিত্য। যদিও এটা শুধুমাত্র একটা নম্বর। ১৪ বছর আগে আমাদের প্রথম দেখা হওয়ার দিন থেকে আজ অবধি প্রতিটা দিন আমাদের জন্য স্পেশাল। কারণ সেগুলো প্রতিটা তোমার সঙ্গে ছিল।”

তিনি আরও লিখেছেন, “তুমি সবসময় আমার পাশে ছিলে শান্তভাবে তোমার স্মিত হাসিটা নিয়ে, যেটা আমায় খুব আরাম দিয়ে গেছে সবসময়।”

শ্রেয়া নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে নিজের প্রফেশনাল জীবনের রেখাটা খুব সচেতনভাবে মেন্টেন করে চলেন। তাই কোনও বলিউডি কায়দা ছাড়াই একেবারে নিজের আত্মীয়-পরিজনেদের নিয়ে চুপচুাপ সেরে ফেলেছিলেন বিয়েটা। পেশায় শিলাদিত্য একজন ইলেকট্রিকাল ইন্জিনিয়ার। একটি ওয়েবসাইটের যুগ্ম মালিক তিনি। শ্রেয়া ও শিলাদিত্যের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন তাঁর অনুরাগীরা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here