কয়েকদিন পরই ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর। তার আগেই বুধবার দুপুরে মুশফিকুর রহিম-মাহমুদউল্লাহ রিয়াদসহ ৮ ক্রিকেটার কিউই পথে উড়েছেন। তাদের সঙ্গী হয়েছে ট্যুর ম্যানেজার খালেদ মাসুদ পাইলট ও প্রধান কোচ স্টিভ রোডসও।

বিপিএলের কারণে এবার ওয়ানডে স্কোয়াডে থাকা ক্রিকেটাররা দু’ভাগে নিউজিল্যান্ড যাচ্ছেন। তাইতো বুধবার একাংশ তাসমান পাড়ের দেশটিতে রওনা হয়েছেন। যে বহরে রয়েছেন মুশফিক, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, সাব্বির রহমান, লিটন কুমার এবং নাঈম হাসান। আগামী ৯ ফেব্রুয়ারি অধিনায়ক মাশরাফির নেতৃত্বে সাকিব আল হাসান, তামিম ইকবাল, রুবেল হোসেন, মোহাম্মদ মিথুন, শফিউল ইসলাম এবং মোহাম্মদ সাঈফউদ্দীনরা ধরবেন নিউজিল্যান্ডে বিমান।

১০ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডে একদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। পরে ১৩ ফেব্রুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ। এরপর ১৬ ফেব্রুয়ারি ক্রাইস্টচার্চ এবং ২০ ফেব্রুয়ারি ডানেডিনে শেষ দুই ওয়ানডে। এ সিরিজ শেষেই স্বাগতিকদের বিপক্ষে টাইগার খেলবে তিনটি টেস্ট।

ওয়ানডে দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মো. সাউফউদ্দিন, নাঈম হাসান ও শফিউল ইসলাম।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here