বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে তৈরি হচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। ইতিমধ্যেই নাকি শুরু হয়েগিয়েছে তার হাতেখরি। চলছে জোর কদম প্রস্তুতি। সম্প্রতি নাটকের একটি অংশের স্টিল ছবিকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। কলেজের অনুষ্ঠানের একটি নাটকে মূল চরিত্রে অভিনয় করছেন সুহানা। বিপরীতে রোমিও-র ভূমিকায় তারই এক সহপাঠি। নাটকের নাম ‘রোমিও জুলিয়েট’। যেখানে জুলিয়েটের ভূমিকাতেই ছিলেন সুনাহা।

ছবিতে দেখা যাচ্ছে চরিত্রের মধ্যে সম্পূর্ণ ডুবে রয়েছেন সুহানা। পরনে সাদা লং ড্রেস, মুখে উদ্বেগ, এলোমেলো চুল। তার এই ছবি দেখে বলার অপেক্ষা রাখে না যে, সে যথার্থই ‘বাপ কা বেটি’। ছবিতে সঙ্গে রয়েছেন নাটকে তার সহ অভিনেতা। নাটকের স্টিল সহ, পোস্টারের ছবিগুলো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন শাহরুখ কন্যা। আর এর কিছুক্ষণ পরেই একটি ছবি শেয়ার করেছেন কিং খান নিজেও। সেখানে প্রশংসা করেছেন নাটকের টিমকে। সঙ্গে মেয়ের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন বাবা শাহরুখ।

এর আগেই জানিয়েছিলেন অভিনয় জগতে আসতে চান সুহানা। এক সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চান শাহরুখ তনয়া। তবে এ মুহুর্তে পড়াশোনা নিয়ে ব্যস্ত তিনি। যদিও তার বাবা বরাবরই চান পড়াশোনা সম্পূর্ণ করে তবেই এই জগতে অভিষেক হোক সুহানার।

সুহানাও অভিনয়কে ভালোবাসেন। আর তাই বুঝতে বাকি নেই যে পড়াশোনা শেষ হওয়া মাত্রই সোজা অভিনয় জগতেই ডুব দিবেন তিনি। তবে বলিউড বাদশার আদরের কন্যা ঠিক কতটা উপযুক্ত তা বুঝতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে ভক্তদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here