লিগ ওয়ানে সবশেষ ম্যাচে লিওঁর কাছে মৌসুমের প্রথম হারের স্বাদ পেয়েছিলো প্যারিস সেন্ত জার্মেই। সামনেই চ্যাম্পিয়নস লিগ লড়াই। এই অবস্থায় জয়ের বিকল্প ছিলো না লিগ জায়ান্টদের। লিগে বোর্দোকে ১-০ গোলে হারিয়েছে পিএসজি।

শুরু থেকেই উত্তাপ ছড়ানো ম্যাচটির ১৬তম মিনিটে আর্সেনালকে এগিয়ে নেন আইওবি। ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন নাইজেরিয়ান এই উইঙ্গার।

ম্যাচের ৪৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে অতিথি দল। গোলপোস্টের খুব কাছে বল পেয়ে সুযোগ মিস করেননি ফরাসি ফরোয়ার্ড লাকাজেত।

ম্যাচের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ম্যাচ জমিয়ে তুলে হাডার্সফিল্ড। আত্মঘাতী গোল করে বসেন আর্সেনালের জার্মান লেফট-ব্যাক সেয়াড কোলাসিনাক।

এই জয়ে ষষ্ঠস্থানে থাকা আর্সেনালের পয়েন্ট দাঁড়িয়েছে ২৬ ম্যাচে ৫০। ২৫ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে ও গোল ব্যবধানে এগিয়ে থেকে পঞ্চমস্থানে আছে চেলসি।

দিনের অপর ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যানচেস্টার ইউনাইটেড উঠে এসেছে চতুর্থস্থানে। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৫১। ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম হটস্পার।

এএফসি বোর্নমাউথকে ৩-০ গোলে হারানো লিভারপুল ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here