সাদিও মানে দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করলেন জর্জিনিয়ো ভিনালডাম। শেষ দিকে জালের দেখা পেলেন মোহামেদ সালাহ। তাদের নৈপুণ্যে টানা দুই ড্রয়ের পর জয়ের দেখা পেল লিভারপুল।

অ্যানফিল্ডে শনিবার এএফসি বোর্নমাউথকে ৩-০ গোলে হারানো লিভারপুল ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে লীগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

শুরু থেকে আক্রমণাত্মক খেলা স্বাগতিকরা এগিয়ে যায় ২৪তম মিনিটে। ডান দিক থেকে জেমস মিলনারের বাড়ানো ক্রসে মানের হেড জাল খুঁজে নেন। দশ মিনিট পর অ্যান্ড্রু রবার্টসনের বাড়ানো বল ডান পায় দিয়ে দারুণভাবে নামিয়ে নিখুঁত লবে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ভিনালডাম। তাতে জয়ের গন্ধ পায় দলটি।

বিরতির পর প্রতিপক্ষের রক্ষণে একের পর এক আক্রমণ করে লিভারপুল। সেই ধারাবাহিকতায় ম্যাচের ৮৩তম মিনিটে সালাহর গোলে ব্যবধান ৩-০ করে স্বাগতিক দলটি। নাবি কেইটার থেকে বল পেয়ে ফিরমিনো ফ্লিক করে বাড়ানোর পর লক্ষ্যভেদ করেন মিশরের এই ফরোয়ার্ড। এবারের আসরে এই নিয়ে ১৭ গোল করলেন তিনি। এরপর ম্যাচের বাকি সময়ে আর কোন দল গোল না পেলে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লপের শিষ্যরা।

এ জয়ে লিভারপুল ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ফিরল। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে ম্যানচেস্টার সিটি। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটস্পার। এদিকে ম্যানচেস্টার ইউনাইটেড ২৬ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে।

গোল পার্থক্যে এগিয়ে থেকে পঞ্চম স্থানে আছে এক ম্যাচ কম খেলা চেলসি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here