শাহতাজ মুনিরা হাশেম বর্তমান সময়ের ছোট পর্দার অভিনেত্রী ও মডেল। দুই বছর আগেও শাহতাজ বাংলা ভাষায় তেমন একটা ভালোভাবে কথা বলতে পারতেন না। কিন্তু এখন সেই শাহতাজ করছেন বাংলা নাটকের পাশাপাশি টেলিভিশন চ্যানেলে বাংলা ভাষায় অনুষ্ঠান উপস্থাপনা।

উপস্থাপনা নিয়ে শাহতাজ বলেন, ‘আমার কাছে উপস্থাপনা সব থেকে বেশি চ্যালেঞ্জিং মনে হয়। কারণ দু’বছর আগেও আমি বাংলায় বেশি কথা বলতে পারতাম না এখন আমি বাংলায় বেশি বেশি কথা বলার চেষ্টা করছি। সেক্ষেত্রে বাংলাভিশনের ‘ওয়েব লাইভ উইথ শাহতাজ’ এই অনুষ্ঠানটি আমাকে অনেক সাহায্য করেছে শুদ্ধ বাংলা বলার ক্ষেত্রে।’

তিনি আরো বলেন, বাংলাভিশনের ‘ওয়েব লাইভ উইথ শাহতাজ’ ছাড়াও বেশ কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাবও আসছে। কিন্তু আপাতত না বলে দিচ্ছেন। অন্যদিকে নিজের কিছু গান প্রকাশের দিকে মনোযোগ দিতে চান এ তরুণতুর্কী। ইতোমধ্যে প্রকাশও হয়েছে তার গান। আগামীতে গান নিয়ে নতুন কিছু চমক থাকছে বলে জানান তিনি।’

লপেনলিবে জাস্ট জেলির একটি টিভিসিতে মডেল হিসেবে টিভিতে প্রথম মুখ দেখানো। এরপরই বাংলালিংক কলড্রপের টিভিসির মডেল হিসেবে কাজ করেন শাহতাজ।

‘আল্পনা কাজল’, ‘চিনিগুঁড়া প্রেম’, ‘আনলিমিটেড মাস্তি’, ‘ফটোগ্রাফ’, ‘শোজ অব পোয়েট্রি’ ও ‘কমপ্লিকেটেড’ এই সকল নাটকে অভিনয় করে দারুন আলোচিত হন শাহতাজ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here