একজন ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অ্যান্টাগোনিস্ট চরিত্র অভিনয় করে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন। অন্যজন মডেলিং ও অভিনয় দিয়ে তুমুল আলোচিত। দুজনই শোবিজ অঙ্গনের আলোচিত মুখ। বলছিলাম তাসকিন রহমান ও নায়লা নাঈমের কথা।

এবার এই দুই তারকা একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। তবে সেটা কোনো চলচ্চিত্র বা টিভি নাটকের জন্য নয়। একটি বিজ্ঞাপনের জন্য জুটি বাঁধতে যাচ্ছেন তারা। জিসকা ফার্মাসিটিক্যালসের ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল পিউলির বিজ্ঞাপনে অংশ নিচ্ছেন তাসকিন ও নায়লা।

বিজ্ঞাপনটির নির্মাতা রেদওয়ানুর রহমান রিয়াদ জানান, ইতিমধ্যে তাসকিন ও নায়লা বিজ্ঞাপনের জন্য এ্যাডভার্টাইজিং এবং প্রোডাকশন হাউজ র‍্যাপচার এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তি বদ্ধ হয়েছেন। যার শুটিং শুরু হয়েছে আজ মঙ্গলবার থেকে।

তাসকিন ও নায়লাকে নিয়ে বিজ্ঞাপনটি নির্মাণ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘বিজ্ঞাপনটি সিনেমাটিক স্টাইলে হবে। যার জন্য আমাদেরকে দেশের শীর্ষ স্থানীয় মডেলকে বেছে নিতে হয়েছে। পিউলি ইমার্জেন্সি কন্ট্রাসেপ্টিভ পিল যেহেতু একটি স্পর্শকাতর পণ্য তাই এর সবদিক বিবেচনা করে সর্বোচ্চটাই আমরা আমাদের বিজ্ঞাপনে ফুটিয়ে তুলবো। এছাড়া বিজ্ঞাপনটিতে নতুন আঙ্গিকের কিছু চমক রাখা হয়েছে। আশা করি বিজ্ঞাপনটি দর্শকদের ভাল লাগবে।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here