ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে রোমাঞ্চকর জয় পাওয়া পিএসজি এবার চ্যাম্পিয়ন্স লিগ জিতবে বলে আত্মবিশ্বাসী দলটির তারকা খেলোয়াড় নেইমার। তার মতে, প্যারিসের ক্লাবটির অসাধারণ একটি দল ও দারুণ একজন কোচ রয়েছে।\

ওল্ড ট্র্যাফোর্ডে মঙ্গলবার ইউরোপ সেরা প্রতিযোগিতাটির শেষ ষোলোর প্রথম লেগে ২-০ গোলের জয় পায় পিএসজি। চোটের কারণে ম্যাচটিতে খেলতে পারেননি নেইমার ও এদিনসন কাভানি। গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে ছাড়াই প্রেসনেল কিমপেমম্বে ও কিলিয়ান এমবাপের গোলে দারুণ এক জয় পায় লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

প্যারিসে ৬ মার্চ হবে দল দুটির মধ্যকার ফিরতি লেগের লড়াই। ওই ম্যাচেও খেলতে পারবেন না নেইমার। পায়ের পাতার মেটাটারসাল হারে চোট পেয়ে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ব্রাজিলের আক্রমণভাগের এই খেলোয়াড়। তবে পিএসজি জয়ের ধারা রাখতে পারলে ১ জুন মাদ্রিদে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পুরো ফিটনেস নিয়ে ফিরতে পারেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

পিএসজি কাতারি মালিকানাধীন যাওয়ার পর থেকেই চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য উঠেপড়ে লেগেছে। এই জন্য বড় অঙ্কের বিনিয়োগও করেছে ক্লাবটি। এই না পাওয়ার হতাশা এবার কাটবে বলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার।

“পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন হবে। কেবল আমার জন্যই নয়, অসাধারণ খেলোয়াড় ও প্রতিভাবান একজন কোচকে নিয়ে পিএসজি দারুণ একটি দল।”

“আমার কোনো সন্দেহ নেই যে, আমরা চ্যাম্পিয়ন হবো এবং আমি খেলব।”

গত মৌসুমের মতো এবারের মৌসুমেও পায়ের পাতার মেটাটারসাল হারে চোটের কারণে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নেইমার। পরিস্থিতিটা খুব কঠিন বলে জানালেন ২৬ বছর বয়সী এই ফুটবলার।

“চিকিৎসা মাত্র শুরু হয়েছে। লম্বা সময় ধরে চলবে। প্রতিদিন অল্প অল্প করে সেরে চোট কাটিয়ে উঠব। ঈশ্বরকে ধন্যবাদ। আমার পাশে দারুণ কিছু পেশাদার আছেন। পিএসজি ও বিশ্ব জুড়ে সমর্থকদের সমর্থন আছে।”

“খুব ছোট থেকেই আমি ফুটবল খেলেছি। হ্যাঁ, ফুটবল, ক্লাবের রুটিন কাজ ও সমর্থকদের উষ্ণতা থেকে দূরে থাকাটা খুবই কঠিন। ২০১৮ সালেও আমি এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলাম। আমি জানি, এটা কেমন বাজে। তবে এই অভিজ্ঞতা আমাকে আরো শক্তিশালী করে।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here