গত কয়েকমাস ধরে কাঁধের চোট বেশ ভোগাচ্ছে মারিয়া শারাপোভাকে। গেল মাসেই তো সেন্ট পিটার্সবার্গ ওপেনের মাঝপথেই থেকে যে কারণে নিজেকে সরিয়ে নিয়েছিলেন পাঁচবারের গ্র্যান্ড স্লাম জয়ী এ তারকা। এখনও পুরোপুরি সেরে ওঠেনি তিনি। আর তাই আগামী মাসের ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স থেকেও নিজেকে দূরে রাখলেন রাশিয়ান এ টেনিস সুন্দরী।

ক্যালিফোর্নিয়াতে আগামী ৪-১৭ মার্চ অনুষ্ঠিত হবে ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স টুর্নামেন্ট। যেখানে নামার কথা ছিল ৩১ বছর বয়সি রাশিয়ান টেনিস সুন্দরীর। কিন্তু কাঁধের চোটের জন্য শেষ মুহূর্তে টুর্নামেন্ট থেকে নাম তুলে নিতে বাধ্য হয়েছেন তিনি। ব্যাপারটি এরইমধ্যে আয়োজকরাও স্পষ্ট করে জানিয়েছেন। তার জায়গায় এ টুর্নামেন্টে খেলবেন জার্মানির মোনা বার্থেল।

গত বছর নির্বাসন থেকে ফিরে আসার পর থেকে ফিটনিস নিয়ে ধারাবাহিক সমস্যায় রয়েছেন শারাপোভা। যে কারণে গত কয়েকমাসে একাধিক টুর্নামেন্ট থেকে নিজেকে দূরে রাখেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সেও থাকছেন না সাবেক বিশ্বের এক নম্বর এ টেনিস তারকা।

চোট নিয়েই অবশ্য বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনে খেলেছিলেন শারাপোভা। শুরুটা করেছিলেন দুর্দান্ত। কিন্তু প্রি-কোয়ার্টার ফাইনালে হেরে ছিটকে যান তিনি। তারপরও টেনিস ভক্তদের তিনি বুঝিয়েছিলেন এখনও ফুরিয়ে যাননি শারাপোভা। উইম্বলডনের আগে চোট মুক্ত হয়ে চেনা পরিবেশে ফেরার আশায় রয়েছেন ৩২ বছর বয়সী এ তারকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here