বিয়ের তিন মাস হতে চলল। সংসার শুরু করেছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এবার গুরুত্বপূর্ণ এক প্রশ্ন জেগেছে ভক্তদের মনে। বিয়ে তো হলো, কিন্তু প্রিয়াঙ্কার এবার সন্তান নেওয়ার পালা। সেটা কবে? সম্প্রতি এক অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়াকে প্রশ্নটি করা হয়। উত্তরে তিনি বলেছেন, ‘আমরা দুজনই জানি যে সন্তান নিতে হবে। কিন্তু সেটা নিয়ে এক্ষুনি চিন্তা-ভাবনা করিনি। আমরা এমনিতেই খুব ব্যস্ত, তা ছাড়া নিজেদের কাজটাকে আমরা খুব ভালোবাসি। স্বাভাবিক নিয়মে সময়মতোই সন্তান নিয়ে ফেলব। যখন সময় হবে, তখনই সেটা হয়ে যাবে।’

ঘরে-বাইরে নিজেদের সুখী পরিবার হিসেবে উপস্থাপন করতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া আর তাঁর বর নিক জোনাস। বিভিন্ন পাবলিক অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে এমনভাবে জড়িয়ে-পেঁচিয়ে থাকেন, কারণে-অকারণে সেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়। এই যেমন সম্প্রতি ভাইরাল হলো প্রিয়াঙ্কা-নিকের শোয়ার ঘরের ছবি।

সম্প্রতি ঘটল সে রকম আরও এক ঘটনা। ‘ইজ নট ইট রোম্যান্টিক’ ছবির উদ্বোধনী প্রদর্শনীতে প্রিয়াঙ্কা পরেছিলেন স্ট্র্যালেস ভিভাইন ওয়েস্টউডের পোশাক আর পায়ে ছিল জিমি কোর হিল। স্বামী নিকের পরনে ছিল খয়েরি টি-শার্ট ও গাঢ় সবুজ স্যুট-প্যান্ট। একসঙ্গে হাঁটতে হাঁটতে হঠাৎ পা পিছলে যায় প্রিয়াঙ্কার। সঙ্গে সঙ্গে তাঁকে লুফে নেন নিক। সেই ভিডিওচিত্রটিও উড়ে বেড়াচ্ছে ইন্টারনেট ও সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত বছর ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবন প্যালেসে মহাসমারোহে হয়েছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ে। সারা বিশ্ব তাকিয়ে ছিল সেই বিয়ের দিকে। মধুচন্দ্রিমা শেষে দুজনই আবার ফিরেছেন কাজে। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন এই জুটি।

শিগগির মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার তৃতীয় হলিউড ছবি ‘ইজ নট ইট রোম্যান্টিক’। সেই ছবির উদ্বোধনী প্রদর্শনীতেই গিয়েছিলেন তাঁরা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে মন্তব্য করেছেন, আর একটু হলেই আছাড় খেয়ে পড়েছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু প্রিয়াঙ্কার মুচকি হাসি বলে দিচ্ছিল, নিক আছে না? টাইমস অব ইন্ডিয়া

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here