পাকিস্তানি তারকা মাহিরা খান বলিউডের কোন অভিনেতার জন্য পাগল, জানতে চান? নিশ্চয়ই অনেকগুলো নাম মাথায় আসছে। আর এ ক্ষেত্রে প্রথমেই আসবে রণবীর কাপুরের নাম। কারণ রণবীরের সঙ্গে মাহিরার ঘনিষ্ঠতার কথা কারও অজানা নয়। এরপর শাহরুখ খানের নাম আসা উচিত।

শাহরুখের ‘রইস’ ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় তাঁর। আর ‘কিং অব রোমান্স’-এর প্রেমে পাগল অনেকেই। তবে অনেকে সালমান খানের কথাও ভাবতে পারেন। বলিউডের ভাইজান যেকোনো মেয়ের হার্টথ্রব, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাঁদের কারও জন্যই মাহিরা পাগল নন। যার জন্য মাহিরা দিওয়ানা, তিনি গোবিন্দ।

সম্প্রতি মাহিরা তাঁর বাড়ির ফ্রিজ ম্যাগনেটের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এই ম্যাগনেটে গোবিন্দর একটা মজার ছবি আছে। আর গোবিন্দর ছবির ওপরে লেখা আছে তার একটি বিখ্যাত গানের লাইন ‘তুঝে মিরচি লাগে তো মে ক্যায়া করু’। মাহিরা তার ফ্রিজ ম্যাগনেটের ছবি পোস্ট করে লিখেছেন ‘আমার সবচেয়ে পছন্দের ম্যাগনেট আমাদের বাড়ির ফ্রিজে।’

মাহিরা তাঁর কাজের চেয়ে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন। রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এক সময় বিটাউনে ঝড় উঠেছিল। মাহিরার সিগারেট খাওয়ার ছবি নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো সমালোচনা হয়। এই ছবিতে তাঁকে রণবীর কাপুরের সঙ্গে প্রকাশ্যে সিগারেট খেতে দেখা যায়। এই ছবির জন্য মাহিরাকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ ট্রল হতে হয়। তবে এই পাকিস্তানি সুন্দরী ট্রলারদের জবাব দিতে কখনো পিছপা হন না।

 

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here