ভালোবাসার মধ্যে ঝগড়া তো থাকবে। সাধারণ মানুষ হোক বা তারকা, প্রত্যেকের সঙ্গেই এমনটা ঘটে থাকে। গতরাতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের একটি ভিডিয়ো সামনে আসে। ভিডিয়ো দেখে মনে হতেই পারে আলিয়া-রণবীরের মধ্য়ে ঝগড়া হচ্ছে। আর সেই ভিডিয়ো ভাইরাল হতেই আলিয়ার কাছে অনুরাগীদের একদল আর্জি জানিয়ে বসলেন রণবীরকে বিয়ে না করার!

গতকাল জ়োয়া আখতার পরিচালিত ‘গালি বয়’-এর স্ক্রিনিংয়ে একসঙ্গে ধরা দেন আলিয়া ও রণবীর। স্ক্রিনিং শেষে কালো এসইউভিতে চেপে ফিরছিলেন দুই তারকা। গাড়িতেই আলিয়া ও রণবীরে কথোপকথ ধরা পড়ে। অনেকেই বলছেন, রণবীর নাকি আলিয়ার সঙ্গে ঝগড়া করছিলেন! এরপর থেকেই সোশাল মিডিয়ায় আলিয়ার কাছে আবেদন-পরামর্শের ঝুলি নিয়ে হাজির হন অনুরাগীরা।

একজন লেখেন, “দয়া করে ওকে বিয়ে কোরো না। তুমি আরও ভালো কিছুর যোগ্য।” আরও একজন বলেন, “রণবীর ওর (আলিয়া) মুখের হাসি কেড়ে নিচ্ছে। ওকে খুব হতাশ দেখাচ্ছে।”

আলিয়া ভক্তরা এখানেই থামেননি। আর একজন আলিয়াকে পরামর্শ দিয়ে বলেন, “আলিয়া তোমার অল্পবয়স। সুন্দরী তুমি। তার থেকেও বড় তুমি প্রতিভাবান। কেন ওর পিছনে নিজের মূল্যবান সময় নষ্ট করছো ? তুমি আরও ভালো করবে। আমার মনে হয় তুমি খুব শিগগিরিই তা বুঝতে পারবে।”

ব্রহ্মাস্ত্রের শুটিং শুরুর পর থেকেই আলিয়া ও রণবীরের ডেটিং নিয়ে জল্পনা শুরু হয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন, “হ্যাঁ, ব্যক্তিগত জীবন এখানে বেশি কেন্দ্রবিন্দুতে থাকে। সত্যি বলতে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বলার বেশি কিছু নেই।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here