দর্শকপ্রিয় অভিনেতা তারিক আনাম খান আবারও বিয়ে করছেন! তাও আবার হাঁটুর বয়সী স্পর্শিয়াকে! তবে তা বাস্তবে নয় সিনেমার গল্পে। তারিক আনাম খান এবং স্পর্শিয়া জুটি-বেঁধে নতুন ছবিটিতে অভিনয় করছেন। অনন্য মামুন পরিচালিত এ ছবিটির নাম ‘আবার বসন্ত’।

তারিক আনাম খান বলেন, “এই ছবির মাধ্যমে দর্শকরা বাংলা চলচ্চিত্রে এক নতুন ধরনের গল্প ও নির্মাণ পাবেন। অসমবয়সী প্রেমের গল্প বলা হলেও এটি আসলে জীবনবোধ, মানবিকতা, পরিবার ও একাকীত্বের গল্প। যে কোনো গল্পই ভিন্ন মাত্রা পায় যখন সেখানে একটি বার্তা থাকে। ‘আবার বসন্ত’ ছবির বার্তা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করেছে।”

এদিকে ছবিটি নিয়ে স্পর্শিয়া বলেন, “আমার অভিনয় জীবনের একটি বড় অর্জন হতে যাচ্ছে এ ছবিটি। তারিক আনাম খান নিজেই একটি প্রতিষ্ঠান। তার সামনে দাঁড়িয়ে অভিনয় করার জন্য সাহসের প্রয়োজন হয়। আমি নিশ্চিত, ‘আবার বসন্ত’ শুধু আমাদের জীবনে নয়, বাংলা সিনেমার দর্শকের জন্য নতুন কিছু যোগ করবে।”

ছবিতে তারিক আনাম খান ও স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন করভী মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, ইমতুসহ আরও অনেকে।

গত বছর ২ ডিসেম্বর থেকে শুটিং শুরু হওয়া এই চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক অনন্য মামুন বলেন, ‘আমার ১০ নম্বর ছবি এটি। আমি সবসময় সময়ের সাথে চলতে পছন্দ করি। আর এ সময়ে এসে মনে হয়েছে, দর্শক আসলে তারকা দেখতে চাইবার চেয়ে একটি গল্প দেখতেই পছন্দ করে। গল্পই রাজা, বাকি সব গৌণ। আর তাই জীবনমুখী একটি গল্প বলার চেষ্টা করেছি নতুন ছবিতে। যে গল্পে দর্শক বিনোদন তো পাবেই, সেই সাথে পাবে একটি বার্তা।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here