সতীর্থকে দিয়ে গোল করানোর পর জালের দেখা পেলেন নিজেও। ক্রিস্তিয়ানো রোনালদোর এমন নৈপুণ্যের সঙ্গে দ্যুতি ছড়ালেন গোল খরায় থাকা পাওলো দিবালা। তাতে সেরি আর পয়েন্ট টেবিলের তলানির দিকে থাকা ফোসিনোনেকে উড়িয়ে দিল ইউভেন্তুস।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে শুক্রবার রাতে ইতালির শীর্ষ লিগের ম্যাচটিতে ৩-০ গোলের জয় পায় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। এই জয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী নাপোলি থেকে ১৪ পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করেছে তুরিনের ক্লাবটি।

চলতি লিগে এখন পর্যন্ত অপরাজিত ইউভেন্তুস। ২৪ ম্যাচে ২১ জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ৬৬। ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা নাপোলি।

ফোসিনোনের বিপক্ষে ম্যাচের ষষ্ট মিনিটেই ইউভেন্তুসকে এগিয়ে নেন দিবালা। রোনালদোর পাস ধরে জায়গা করে নিয়ে ডি-বক্সের অনেকটা বাইর থেকে জোরালো এক শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। এতে সেরি আয় ১২ ম্যাচের গোল খরা কাটল তার।

সপ্তদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইউভেন্তুস। সামি খেদিরার কর্নার শটে মারিও মানজুকিচ হেড নিলে ঠেকিয়ে দেন প্রতিপক্ষের গোলরক্ষক। তবে বিপদমুক্ত হয়নি। হালকা টোকায় জালে বল জড়িয়ে ইউভেন্তুস ডিফেন্ডার লিওনার্দো বনুচ্চি।

অতিথিদের কফিনে শেষ পেরেক ঠুকেন রোনালদো। মানজুকিচের ক্রসে ডি-বক্সে থেকে বুলেট গতির শটে জালে বল জড়ান পর্তুগিজ এই ফরোয়ার্ড। এই নিয়ে চলতি লিগে রোনালদোর গোল দাঁড়াল ১৯টি; সব ধরনের প্রতিযোগিতায় ২১টি!

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে আতলেতিকো মাদ্রিদের মাঠে খেলতে যাবে ইউভেন্তুস। এর আগে এই জয়ে নিজেদের মনোবল চাঙ্গা করে নিল দলটি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here