গত দুই ম্যাচে জালের ঠিকানা খুঁজে পাননি কিলিয়ান এমবাপে। লিগ ওয়ানে সেইন্ত এতিয়েনের বিপক্ষে সেই অতৃপ্তি ঘুচলো ফরাসি তারকার। তার করা গোলে ১-০ ব্যবধানে প্রতিপক্ষকে হারিয়েছে প্যারিস সেইন্ত জার্মেই (পিএসজি)।

এই জয়ে পরিস্কার ৬২ পয়েন্ট নিয়ে লীগ ওয়ানের তালিকার শীর্ষে অবস্থান করছে পিএসজি। আর ১২ পয়েন্ট কম নিয়ে তালিকার দ্বিতীয় লিলে। রোববার সেন্ট এতিয়েনোর ঘরের মাঠে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোন দল। তবে, ম্যাচের ২০তম মিনিটে অ্যাঙ্গেলো ডি মারিয়র বাড়ানো বলটি গোলে পরিনত করতে পারেন নি ফরাসি তারকা এমবাপে। এছাড়াও বিরতির আগে বেশ কিছু সুযোগ পেয়েও হাতছাড়া করেছেন এমবাপেরা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৭৩তম মিনিটে কাঙ্খিত গোলের দেখা পায় পিএসজি। দানি আলভেজের পাসে দুর্দান্ত ভলিতে গোল করেন এমবাপে।

এই গোল নিয়ে লীগ ওয়ানে ১৯টি গোল করলেন তিনি। তাতে ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কোচ টমাস টুখেলের শির্ষ্যরা। জয়ের পর এমবাপে বন্দনাও করলেন পিএসজি কোচ,  ‘সে (এমবাপে) অুনশীলনে প্রতিদিনই তার দক্ষতা দেখাচ্ছে। গোল, গোল এবং গোলের জন্য ক্ষুধার্ত সে। এটাই তার দক্ষতা। সে একজন স্পেশাল খেলোয়াড়।’ বিশ্বকাপ জয়ী এ ফরাসি ফুটবলারকে প্রশংসায় ভাসিয়েছেন এতিয়েনোর কোচ লুইস গ্যাসসেট, ‘ আমরা ২০ বছর বয়সী ফুটবলারের (এমবাপে) করা একটি গোলে হেরেছি। অতি শীঘ্রই সে বিশ্বসেরা খেলোয়াড় হবে।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here