ছোট পর্দায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী ও মডেল লাক্স তারকা মেহজাবিন। গল্পের প্রয়োজনে নানা সময় ভিন্ন ভিন্ন চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। কুড়িয়েছেন প্রশংসা। আসছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আবারো ভিন্ন এক মেহজাবিনকে দেখবেন দর্শকরা।

সানি ইংলিশ মিডিয়ামে পড়া ছেলে। পেশায় রেডিও জকি। কথা বলে বাংলিশে (ইংরেজি টোনে বাংলা)। তার বন্ধুদের মধ্যে আসাদ একমাত্র বাংলা মিডিয়াম। শুধু এ কারণে আসাদ পুরোপুরি মিশে যেতে পারে না সানিদের দলে। সানিরাও ওকে একরকম তুচ্ছ তাচ্ছিল্যই করে। কিন্তু এই আসাদকেই যে সানির খুব প্রয়োজন হয়ে পড়বে, কে জানতো।

সানি প্রেমে পড়লো সুবর্ণার। সুবর্ণা অপরূপ সুন্দরী, স্মার্ট, কিন্তু কঠিনভাবে নীতিবান। শুরু থেকেই সানি যত ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতে লাগলো সুবর্ণার, সে ততোই তাকে খোঁচা দিতে লাগলো উদ্ভট বাংলিশ উচ্চারণের জন্য। যে বিষয়গুলোকে সানি এতোদিন স্মার্টনেস ভেবে এসেছে, সেগুলো একেক করে ভেঙে গুঁড়ো গুঁড়ো করে দিতে লাগলো সুবর্ণা। শেষ পর্যন্ত আসাদই ভরসা হলো সানির।

মেহজাবিন ও নিশোঠিক এমন একটি গল্প নিয়ে নির্মিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের বিশেষ নাটক ‘যে গল্পটা বলা হয়নি’। এর অন্যতম দুই চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী।

সারওয়ার রেজা জিমির রচনা ও তুহিন হোসেন পরিচালিত এই নাটকটি প্রচার হবে ২১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here