দেশের সরকারি টেলিভিশন বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। ‘ইত্যাদি’ প্রতিটি পর্ব সাজানো জয় দেশের বিভিন্ন লোকেশনে। যেখানে যে জায়গা গুলো ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, প্রত্নতাত্ত্বিক নিদর্শন এবং পর্যটন সমৃদ্ধ। সেই ধারাবাহিকতায় এবার ‘ইত্যাদি’ পর্বটি ধারণ করা হয়েছে প্রকৃতির অনন্য সৃষ্টি সূর্যাস্ত আর সূর্যোদয়ের সাগরকন্যা পর্যটন কেন্দ্র কুয়াকাটায়।

সৈকতের বালুময় বেলাভূমিতে নির্মাণ করা হয়েছে ‘ইত্যাদি’র মঞ্চ। পেছনে উত্তাল সমুদ্র সামনে হাজারও দর্শক। আর শেষ বিকালে রক্তিম সূর্য সমুদ্রে অস্তমিত হওয়ার দৃশ্য যেন নয়নোভিরাম। ইত্যাদি’র উপস্থাপক ও পরিচালক হানিফ সংকেতের পরিচালনায় শুক্রবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত কুয়াকাটার পশ্চিম খাজুরা সৈকতের উন্মুক্ত মঞ্চে বাংলাদেশ টেলিভিশনের বিনোদন মূলক ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র কয়েকটি পর্ব দর্শক উপস্থিতিতে ধারণ করা হয়।

জানা গেছে, এবারের ‘ইত্যাদি’র বিভিন্ন পর্ব তৈরি করা হয়েছে সাগরকে ঘিরে। এতে থাকছে পটুয়াখালী কুয়াকাটার প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত, দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর তথ্যভিত্তিক প্রতিবেদন।আদিবাসী রাখাইন সম্প্রদায়ের কিশোরী সহ স্থানীয় অর্ধশতাধিক নৃত্য শিল্পীর অংশগ্রহন।

সর্বশেষ রেজওয়ানা চৌধুরী বন্যা’র কন্ঠের গান শুটিং স্পটের উপস্থিত দর্শকদের মুগ্ধ করে তুলে। বিনোদন মূলক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠানের শুটিং দেখতে দেশী বিদেশী পর্যটকসহ এ এলাকার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

কুায়কাট পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, ইত্যাদি’র শুটিং অনুষ্ঠানকে ঘিরে হাজারো পর্যটক ও দর্শনার্থীদের উপস্থিতি ছিল।

ফাগুণ অডিও ভিশনের ব্যানারে ইত্যাদি স্পন্সর করেছে কেয়া কসমেটিক্স লিমিটেড। এই অনুষ্ঠান বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here