এবারের মৌসুমে দারুণভাবে এগিয়ে চলছে বার্সেলোনা। ছন্দে আছেন নিজেও। তাই দলকে এবার প্রতিটা প্রতিযোগিতাতেই চ্যাম্পিয়ন্স হিসেবে দেখতে চান কাতালান ক্লাবটির তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি।

শনিবার রাতে লা লিগার ম্যাচে সেভিয়ার মাঠে ৪-২ গোলের রোমাঞ্চকর জয় পায় বার্সেলোনা। হ্যাটট্রিক করে এই জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মেসি।

এই জয়ে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো দৃঢ় করেছে বার্সেলোনা। ২৫ ম্যাচে তাদের পয়েন্ট ৫৭। ১০ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ। তৃতীয়স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৪ ম্যাচে ৪৫।

চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা দেল রেতেও দাপট দেখাচ্ছে বার্সেলোনা। এবারের মৌসুমে শীর্ষ তিনটি শিরোপার দিকেই নজর দলটির অধিনায়ক মেসির। তবে মৌসুমের বাকি পথ পাড়ি দেওয়া নিয়ে সতর্ক পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

“শিরোপা জিততে এখনও অনেক দূর যেতে হবে। তবে জয়টা গুরুত্বপূর্ণ, তাতে করে ব্যবধানটা ঘোচানো যায়। আমরা সব কিছুই জেতার চেষ্টা করব।”

মৌসুমের বাকি পথ আরো কঠিন হতে পারে বলে মনে করেন মেসি, “আমাদের সামনে কিছু কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হতে হবে। ধীরে ধীরে জয় পাওয়াটা কঠিন হয়ে দাঁড়াচ্ছে। তাই বলে কোনও টুর্নামেন্টের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না।”

“কোপা দেল রেতে ফাইনাল থেকে আমরা মাত্র আর এক ধাপ দূরে। এই ধাপ পার হতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে কঠিন ম্যাচ অপেক্ষা করছে। তবে আমরা ওদের মাঠে জয়ের সর্বোচ্চ চেষ্টা করবো। আর আমরা আত্মবিশ্বাসী যে সেটা করতে পারব।”

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here